World

ল্যাপটপটা গেল কোথায়, গাড়ি নিয়ে হোটেলের লবিতে ঢুকে পড়লেন অতিথি

কাচ ভেঙে হোটেলের সুসজ্জিত লবিতে ঢুকে পড়ল একটি স্পোর্টস কার। এমন দৃশ্য কেউ কখনও দেখেছেন কি? দেখলেও সিনেমায়। কিন্তু বাস্তবে এমনটাই ঘটল।

রীতিমত তারকা খচিত হোটেল। সেখানেই তিনি ছিলেন। আর থাকাকালীন তাঁর ল্যাপটপটি চুরি যায়। ২৮ বছরের যুবক ওই অতিথির সন্দেহ গিয়ে পড়ে হোটেলের কর্মীদের ওপর। তিনি হোটেলের কর্মীদের সঙ্গে ঝগড়া জুড়ে দেন।

সেই ঝগড়া উত্তপ্ত চেহারাও নেয়। এরপর যা ঘটে তা আরও চমকপ্রদ। ওই যুবক ল্যাপটপ চুরি যাওয়ার ঘটনায় তখন রেগে আগুন। তিনি গিয়ে বসেন তাঁর দামি স্পোর্টস কারটিতে।

কালো সাদা রংয়ের গাড়িটি নিয়ে এবার তিনি দ্রুত গতিতে ঢুকে আসেন হোটেলের মধ্যে। হোটেলের কাচের দরজা ভেঙে গাড়িটি ঢুকে পড়ে সোজা হোটেলের লবিতে। সুন্দর করে সাজানো লবির একাংশ গাড়ির ধাক্কায় ভেঙে যায়।

এদিকে লবিতে গাড়ি ঢুকে আসার পর আপাত হতবাক অবস্থা কাটিয়ে হোটেলের কর্মীরা গাড়ির চালককে থামাতে গাড়ির চালকের আসনের দিকে ছুটে আসেন। এই সময় গাড়িটি নিয়ে হোটেল থেকে ফের বার হওয়ার চেষ্টার সময় যুবক গাড়ির মুখটি দিয়ে ধাক্কা মারেন হোটেলের দরজার ফ্রেমে।


গাড়ির সামনের অংশ যায় দুমড়ে। গাড়িটিও থেমে যায়। এরপর পুলিশ আসে। ওই যুবককে আটকও করে। পুরো ঘটনার তদন্তও শুরু করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে চিনের সাংহাইয়ের একটি প্রথমসারির হোটেলে। ঘটনার ছবি খুব দ্রুত ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। এভাবে যে রাগের বশে হোটেলের মধ্যে গাড়ি নিয়ে ঢুকে পড়া যায় তা সিনেমায় দেখা গিয়েছে।

কিন্তু বাস্তবেও যে সম্ভব তা দেখিয়ে দিল এই ঘটনা। প্রসঙ্গত যে ল্যাপটপ নিয়ে এত কাণ্ড সেই ল্যাপটপটি পরে হোটেলের বাইরে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button