Sunday , September 22 2019
BJP West Bengal
রাস্তার ওপর বিজেপি নেতা কর্মীদের অবস্থান বিক্ষোভ, ছবি – সৌজন্যে – ফেসবুক – @BJP4Bengal

ব্যারিকেড ভাঙার চেষ্টা ব্যর্থ, রাস্তায় বসে বিক্ষোভে বিজেপি

বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের মাথা ফাটার প্রতিবাদে পুরোদমে রাস্তায় নেমেছে বিজেপি। সোমবার বিজেপির তরফে হুগলির চুঁচুড়ায় এসপি অফিস ঘেরাও কর্মসূচি নেওয়া হয়েছিল। সেইমত বিজেপির মিছিল ঘড়ি মোড়ে এসে হাজির হয়। বিজেপি কর্মীদের বিশাল মিছিলকে রুখতে তৈরি হয়েছিল ২টি ব্যারিকেড। মোতায়েন করা হয়েছিল প্রচুর পুলিশ। মিছিল ব্যারিকেডে ধাক্কা খেতেই শুরু হয় ধাক্কাধাক্কি।

বিজেপি কর্মীরা ব্যারিকেড ভেঙে এগোনোর আপ্রাণ চেষ্টা চালাতে থাকেন। পাল্টা পুলিশও তাঁদের ধাক্কা দিয়ে ব্যারিকেডের ওপারেই রাখতে সবরকম চেষ্টা চালাতে থাকে। এই ধস্তাধস্তির জেরে এলাকায় অশান্তি ছড়ায়। বেশ কিছুক্ষণ এমন চলার পর ব্যারিকেড ভাঙতে না পেরে বিজেপি কর্মী সমর্থকেরা রাস্তায় বসেই বিক্ষোভ দেখাতে থাকেন। অর্জুন সিং-এর আহত হওয়ার প্রতিবাদ করতে থাকেন।

গত রবিবার পার্টি অফিস দখলকে কেন্দ্র করে বিজেপি-তৃণমূল সংঘর্ষ বাঁধে শ্যামনগরে। পুলিশ নামে অবস্থা সামাল দিতে। সেখানেই ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং মাথায় আঘাত পান। তাঁর মাথা ফেটে যায়। এই ঘটনায় অর্জুন সিং নিজে পুলিশ কমিশনারের দিকে আঙুল তুলেছেন। তাঁর দাবি, পুলিশ কমিশনারই তাঁর মাথায় আঘাত করেছেন। সোমবার তাই বিজেপির বিক্ষোভের নিশানায় ছিল মূলত পুলিশ।

চুঁচুড়ার পাশাপাশি বাঁকুড়াতেও এসপি অফিস ঘেরাও করার কর্মসূচি নেয় বিজেপি। সেখানেও একইভাবে পুলিশ এসপি অফিসের অনেক আগেই ২টি ব্যারিকেড তৈরি করে। সেখানেই আটকে দেওয়া হয় বিজেপি কর্মী সমর্থকদের। প্রচুর পুলিশ মোতায়েন ছিল অবস্থা সামাল দিতে। ফলে ব্যারিকেড অনেক চেষ্টা করেও ভেঙে এগোতে পারেননি বিজেপি কর্মীরা। অবশেষে তাঁরা রাস্তায় বসেই অবস্থান বিক্ষোভ শুরু করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *