Kolkata

দিলীপ ঘোষকে পাল্টা দিলেন তথাগত রায়

বিজেপি নেতা তথাগত রায়কে কদিন আগেই দল ছেড়ে দেওয়ার পরামর্শ দেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তারই পাল্টা দিলেন তথাগত রায়।

রাজ্যে বিধানসভা নির্বাচনের ফলাফলে বিজেপির শোচনীয় অবস্থার পর থেকেই রাজ্যের দায়িত্বে থাকা বিজেপি নেতাদের বিরুদ্ধে একের পর এক তোপ দেগেছেন বিজেপি নেতা তথাগত রায়। দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়দের বিরুদ্ধে সরাসরি মুখ খোলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি সমালোচনা করেন। এই সমালোচনার ধারা বজায় ছিল।

কদিন আগেও তথাগত রায় সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করে তোপ দাগেন। তারপরই ক্ষুব্ধ দিলীপ ঘোষ মুখ খোলেন তাঁর বিরুদ্ধে। সাফ জানান, তথাগত বরং দল ছেড়ে দিন। এবার তার পাল্টা দিলেন তথাগত রায়।

রাজ্য বিজেপির বর্ষীয়ান নেতা এবার সাফ জানিয়ে দিয়েছেন, তিনি দল ছাড়ছেন না। বরং দলে একজন সাধারণ কর্মী হিসাবে তিনি থাকবেন। আর দলের ভুল ধরে দেবেন। দলকে শুধরে দেওয়ার চেষ্টা করে যাবেন।

তথাগতবাবু বলেন, একের পর এক ফোন পাচ্ছেন। কিন্তু তিনি সকলকেই জানিয়ে দিয়েছেন তিনি নিজে থেকে দল ছাড়ছেন না। বরং দলে থেকে বিবেক-এর ভূমিকায় কাজ করে যাবেন।

তথাগত রায় বলেন তিনি কখনও দল ছাড়ার কথা বলেননি। তিনি আরও বলেন, তিনি যদি দলের প্রতি লজ্জিত হন তাহলে তাঁকে দল ছাড়ার কথা বলেছেন দিলীপ ঘোষ, কিন্তু দিলীপবাবুকে তিনি বিশেষ গুরুত্ব দেন না।

বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় বিজেপির প্রতি ক্ষোভ উগরে দিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি দিয়ে দল ছাড়ার কথা জানিয়ে দিয়েছেন। সে প্রসঙ্গও তুলে ধরেন তথাগত। তথাগত রায়ের মতে, প্রতি মুহুর্তে এভাবে দলের ভাঙন কিন্তু বিজেপির জন্য মোটেও সুখের নয়।

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button