Lifestyle

জলহস্তীর পায়খানাই উৎসবের আগে বড় ভরসা চিড়িয়াখানার

জলহস্তীর সঙ্গে ভ্যালেন্টাইনস ডে-র কি সম্পর্ক তা মনে হতেই পারে। তায় আবার জলহস্তীর পায়খানাই যখন বড় ভরসা চিড়িয়াখানা কর্তৃপক্ষের।

জলহস্তী, তার পায়খানা, ভ্যালেন্টাইনস ডে-তে রোমান্টিক মুহুর্ত, প্রিয়জনকে নিজের প্রতি আকর্ষিত করা, এই সবকে একে অপরের সঙ্গে জড়িয়ে দিল এক চিড়িয়াখানা। আর তাদের এই অভিনব ভাবনা আসন্ন ভ্যালেন্টাইনস ডে-তে তরুণ প্রজন্ম থেকে নানা বয়সের মানুষের কাছে তাদের প্রয়োজনীয় করে তুলেছে।

প্রেমের দিবসে প্রেমিক প্রেমিকা ২ জনই চান একে অপরকে কাছে পেতে। একে অপরের প্রতি আকর্ষণকে আরও বাড়িয়ে তুলতে। মোহময় পরিবেশে, রোমান্টিক মুহুর্তে ২ জনকে আরও প্রেমময় করে তুলতে সুগন্ধির জুড়ি নেই। আর সেটাই কাজে লাগাল চিড়িয়াখানা কর্তৃপক্ষ।

টেক্সাসের সান আন্টোনিও চিড়িয়াখানা কর্তৃপক্ষ এবার ভ্যালেন্টাইনস ডে-কে সামনে রেখে একটি মোমবাতি বানিয়েছে। সেই মোমবাতির বিশেষত্ব হল তা থেকে জলহস্তীর পায়খানার গন্ধ ভুর ভুর করে বার হতে থাকে।

বলা হয় জলহস্তীর পায়খানার গন্ধ প্রেমিক প্রেমিকার একে অপরের প্রতি টান বাড়ায়। তাঁদের পাগল করে দেয়। তাই ভ্যালেন্টাইনস ডে-তে এই জলহস্তীর পায়খানার গন্ধে ভরপুর মোমবাতি প্রেমিক বা প্রেমিকা একে অপরকে উপহার দিতে পারেন।

সেই মোমবাতির আলোয় একান্তে ডিনার করতে পারেন। আর সেই গন্ধে ২ জনের প্রেমের টান পাগলের মত তাঁদের কাছে এনে দেবে। চিড়িয়াখানা কর্তৃপক্ষের এই ভাবনা দারুণ কাজে লেগেছে।

ভ্যালেন্টাইনস ডে-র আগে এই মোমবাতি চুটিয়ে বিক্রি হচ্ছে। জলহস্তীর পায়খানার গন্ধ বেশ কিছু অর্থাগমের পথ খুলে দিল চিড়িয়াখানা কর্তৃপক্ষের জন্য।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button