Business

মাঠে খেলল ভারত পাকিস্তান, ম্যান অফ দ্যা ম্যাচ হল বিরিয়ানি

ভারত পাকিস্তান ক্রিকেট ম্যাচ মানেই হাইভোল্টেজ ম্যাচ। টানটান উত্তেজনা। তবে মাঠে ২ দল যাই খেলুক, ম্যান অফ দ্যা ম্যাচের শিরোপা কিন্তু নিয়ে গেল বিরিয়ানি।

একে শনিবার। তায় আবার বিশ্বকাপ। তার ওপর ভারত পাকিস্তান ম্যাচ। ফলে শনিবার দুপুর থেকে কার্যত টিভিতে একটিই চ্যানেল খোলা ছিল। যাতে চলছিল ভারত পাকিস্তান দ্বৈরথ। খেলা দেখতে ভারতের সব প্রান্তেই মানুষ এদিন দুপুর থেকে টিভির সামনে আঠা দিয়ে এঁটে বসে পড়েছিলেন।

এই দর্শকদের কোনও বয়স ছিলনা। ৮ থেকে ৮০ সব বয়সের মানুষেরই ছিল সমান উত্তেজনা। অনেক পরিবারে আবার ছিল উৎসবের মেজাজ। বন্ধুবান্ধব, আত্মীয়পরিজন সবাই মিলে একসঙ্গে চলেছে খেলা দেখা।

কোথাও বা বন্ধুরা একসঙ্গে। কোথাও পরিবার একসঙ্গে। আর এমন টানটান ম্যাচ উপভোগ করা তো আর শুকনো মুখে হয়না। মুখটা তো চালাতেই হবে।

এখন তো আবার অনলাইনে খাবার অর্ডার দেওয়ায় বেশি স্বচ্ছন্দ মানুষজন। অনলাইনে অর্ডার দিলে বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার সংস্থা হিসাবে দেশে প্রথমসারিতেই রয়েছে সুইগি। তারা জানাচ্ছে শনিবার ভারত পাকিস্তান খেলা শুরুর পর থেকেই তাদের কাছে বিরিয়ানির অর্ডার কার্যত আছড়ে পড়তে থাকে।

সুইগির হিসাব বলছে প্রতি মিনিটে সংস্থা ২৫০টি করে বিরিয়ানির অর্ডার পেয়েছে। আর সেটা চলতেই থেকেছে পুরো ম্যাচ জুড়ে। চণ্ডীগড়ে তো একটি পরিবার থেকেই ৭০টি বিরিয়ানির অর্ডার পায় সুইগি।

যেভাবে প্রতি মিনিটে ২৫০টি করে বিরিয়ানির অর্ডার পায় সুইগি তাতে কিন্তু ভারত পাকিস্তান ম্যাচে মাঠে বুমরাহ ম্যান অফ দ্যা ম্যাচ হলেও মাঠের বাইরে ম্যান অফ দ্যা ম্যাচ হয়ে রইল বিরিয়ানি। পিছিয়ে ছিলনা কোল্ড ড্রিংকসও। ১ লক্ষের ওপর কোল্ড ড্রিংকস কেবল খেলা চলাকালীন সরবরাহ করেছে সুইগি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button