Monday , March 25 2019
National News

জনতার দরবারে অগ্নিশর্মা মানেকা গান্ধী, অফিসারকে গালিগালাজ

কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ মন্ত্রী তিনি। তাঁর মুখে এমন ভাষা শোভা পায়না। কিন্তু জনতার দরবারে জনতার মুখ থেকেই গুচ্ছগুচ্ছ অভিযোগ শুনে নিজেকে ধরে রাখতে পারলেন না মানেকা গান্ধী। এক আধিকারিককে রীতিমত গালিগালাজ করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। মানেকা গান্ধীর সেই কটূকথার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল সাইটে। যা নতুন করে বিজেপি সরকারের মন্ত্রীর আচরণ নিয়ে বিতর্কের জন্ম দিয়েছে।

উত্তরপ্রদেশের বাহেরি এলাকায় গত শুক্রবার জনতার অভাব অভিযোগ শোনার জন্য একটি বৈঠক করেন মানেকা গান্ধী। সেখানে একের পর এক অভিযোগে কার্যত অতিষ্ঠ হয়ে ওঠেন তিনি। যখন রাস্তার বেহাল দশার জন্য এক আধিকারিকের দিকে আঙুল তোলেন জনতা তখন আর নিজেকে সামলে রাখতে পারেননি কেন্দ্রীয় মন্ত্রী। তাঁকে ‘হারামজাদার মত মোটা’ বলে সম্বোধন করে বসেন তিনি। তারপর অবশ্য নিজেকে কিছুটা সামলে নিয়ে ওই আধিকারিককে বলেন, তাঁকে সকলে খারাপ খারাপ কথা বলছেন। এগুলো শুনতে তাঁর ভাল লাগে? কেন্দ্রীয় মন্ত্রী তাঁকে মনে করিয়ে দেন মানুষ তাঁর ইজ্জত নিয়ে বাঁচেন। যদিও তারপরও সাধারণ মানুষ ওই আধিকারিকের বিরুদ্ধে আরও ভূরিভূরি অভিযোগ তুলে ধরতেই থাকেন।

Advertisements

Check Also

Murder

কিশোরীকে গণধর্ষণ করে মুণ্ড কেটে দিল দাদা ও কাকা

ফের এক নৃশংস ধর্ষণ ও হত্যার ঘটনা শিউরে দিল দেশবাসীকে। অভিযোগ ১২ বছরের এক কিশোরীকে গণধর্ষণের পর তার মুণ্ড কেটে হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *