National

২ বউকে শাস্তি দিতে জ্যান্ত পোড়াল স্বামী

মাকে খুশি রাখতে না পারার ‘অপরাধে’ একসঙ্গে ২ বউকে জ্যান্ত পুড়িয়ে মারল স্বামী। এমন চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে রাজস্থানের বাসিন্দা পেশায় শ্রমিক দীপম রামের বিরুদ্ধে। তবে প্রথম স্ত্রীর থেকেও দ্বিতীয় স্ত্রীর উপর যে তার আক্রোশ বেশি ছিল জেরায় পুলিশের কাছে সেকথা স্বীকারও করেছে অভিযুক্ত। যদিও প্রথম স্ত্রীর উপর বীতশ্রদ্ধ হয়েই নাকি সে দ্বিতীয়বার বিয়ে করেছিল বলে পুলিশকে জানিয়েছে দীপম রাম।

সূত্রের খবর, গত মঙ্গলবার গয়না কেনার বাহানায় ২ যুবতী স্ত্রীকে নিয়ে বাইরে বার হয় দীপম। কিছুক্ষণ পর গাড়ি চালাতে চালাতেই ২ স্ত্রীর সঙ্গে ঝগড়া শুরু হয় তার। এতে গাড়ির উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সে। ফলে রাস্তার একধারে গাড়ি দাঁড় করিয়ে দেয় দীপম। বিপদের আঁচ পেয়ে তার এক স্ত্রী গাড়ি থেকে নামতে চাইলে গাড়ির ভিতরে তাঁকে জোর করে ঢুকিয়ে দেয় অভিযুক্ত। এরপরে ঐ জায়গা থেকে গাড়ি চালিয়ে চিতলওয়ানা এলাকার কাছে ফাঁকা জায়গায় গাড়ি নিয়ে যায় সে। অভিযোগ, সেখানেই গাড়িতে আগুন লাগিয়ে দেয় ক্রোধে উন্মত্ত দীপম। গাড়ির ভিতরেই ঝলসে মারা যান দরিয়া দেবী ও মালী দেবী। পরে পুলিশ দীপমকে গ্রেফতার করলে নিজের অপরাধের কথা সে স্বীকার করেছে বলে পুলিশ সূত্রে খবর। রাগ কমে এলে প্রথম স্ত্রীকে সে বাঁচাতে চেয়েছিল বলে দাবি ৩ সন্তানের বাবা দীপমের।

ব্যক্তিগত আক্রোশ থেকে স্ত্রীকে খুন করা নতুন কোনও ঘটনা নয়। কিন্তু পারিবারিক সমস্যার কারণে একসঙ্গে ২ জন স্ত্রীকে খুন করার ঘটনায় স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button