National

প্রেমিকা খুঁজে দেওয়ার আবদার করে মিলল মনে রাখার মত জবাব

তিনি একা। তাঁর একজন প্রেমিকা চাই। একজন প্রেমিকা খুঁজে দিতে হবে। এক্স হ্যান্ডলে পুলিশের কাছে করা আবদারের দুনিয়া কাঁপানো জবাব পেলেন যুবক।

আবদার করেছিলেন তিনি। এক্স হ্যান্ডলে আবদার করেছিলেন। কি আবদার? আবদার হল তিনি একা। মানে সিঙ্গল। তাঁর একজন গার্লফ্রেন্ড মানে প্রেমিকা চাই। আর সেই প্রেমিকা খুঁজে দেওয়ার দায়িত্ব নিতে হবে পুলিশকে। যুবক এও লেখেন যে প্রেমিকা খুঁজে পেতে পুলিশের উচিত তাঁকে সাহায্য করা।

এমন আজব আবদারে দিল্লি পুলিশ কোনও উত্তর নাও দিতে পারত। এমনকি যুবককে কড়া ভাষায় শাসনও করতে পারত পুলিশের সঙ্গে এমন কৌতুক করার জন্য। কিন্তু দিল্লি পুলিশ সে পথে না হেঁটে বরং মজা করার পথেই পা বাড়ায়।

পাল্টা দিল্লি পুলিশ এক্স হ্যান্ডলে যুবকের আবদারের জবাবে লেখে তারা ওই যুবকের প্রেমিকা খুঁজে দেওয়ার দায়িত্ব নিতেই পারে, তবে তখনই যদি তিনি হারিয়ে যান।

প্রেমিকা পাইয়ে দেওয়া তাদের কাজ নয়, তবে যদি তিনি কোনও কারণে হারিয়ে যান তাহলে তাঁকে খুঁজে দেওয়া পুলিশের দায়িত্ব। একথা স্মরণ করিয়ে দেয় পুলিশ। তবে মজার ছলেই।


পুলিশের তরফ থেকে এমন বুদ্ধিদীপ্ত উত্তর সাধারণ মানুষকেও উৎফুল্ল করেছে। সেই সঙ্গে পুলিশ কোনও আতঙ্কের নাম নয়, বরং সাধারণ মানুষের পাশে থাকা এবং তাঁদের সমস্যার সমাধানই যে পুলিশের কাজ তা এমন বুদ্ধিদীপ্ত আচরণে দিল্লি পুলিশ বুঝিয়ে দিয়েছে।

সোশ্যাল মিডিয়ার এই দুনিয়ায় পুলিশও সোশ্যাল মিডিয়া মারফতই তাদের বার্তা পৌঁছে দেওয়ার চেষ্টা করছে সাধারণ মানুষের কাছে। তাও আবার সোশ্যাল মিডিয়ার মত করেই।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button