National

ঢাকঢোল বাজিয়ে নাচের তালে চাকরি ছাড়লেন যুবক

চাকরি পাওয়ায় মানুষের আনন্দের শেষ থাকেনা। উৎসবে মেতে ওঠেন অনেকে। কিন্তু চাকরি ছাড়ার সময় ঢাকঢোল বাজিয়ে নাচ দেখে চমকিত দেশবাসী।

ভাল চাকরি পাওয়া এখন দুষ্কর বিষয়। চাকরি পাওয়াটাই কঠিন হয়ে ওঠায় অনেকেই পছন্দ না হলেও যে চাকরি করছেন সেখানে মনকে শক্ত করে থেকে যান। তাই চাকরি পাওয়াটা মানুষের কাছে যতটা আনন্দের, চাকরি যাওয়াটা ততটাই কষ্টের।

কিন্তু চাকরি ছেড়ে দিয়ে যে কেউ এমন আনন্দে মেতে উঠতে পারেন তা এই যুবককে না দেখলে বোঝা যেত না। ওই যুবক চাকরি ছেড়ে সোজা বাড়ি চলে গেলেন না। বরং তাঁর বন্ধুদের জানালেন তাঁরা যেন ঢাকঢোল বাদকদের নিয়ে তাঁর অফিসের সামনে হাজির হন।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

বন্ধুরা তাই করলেন। তারপর পুনের বাসিন্দা অনিকেত তাঁর অফিস থেকে বেরিয়ে আসেন। অফিসের দরজায় অনিকেত ঢাকঢোল নিয়ে আনন্দে মেতে ওঠেন। তাও আবার তাঁর বসের সামনে।

তাঁর বসকে বিদায় জানিয়ে চাকরি ছেড়ে আনন্দে ঢাকঢোল বাজিয়ে নেচে ওঠেন অনিকেত। বস তাতে রেগে গেছেন বলেই মনে হয়েছে। তিনি কয়েকজন ঢোল বাদককে ধাক্কাও মারেন বলে দেখা গেছে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হুহু করে ছড়িয়েছে। অনিকেতের দাবি, ৩ বছরে তাঁর মাইনে বেড়েছে নামমাত্র। সেই সঙ্গে বসের খারাপ ব্যবহার সহ্য করতে হয়েছে। বস তাঁকে সম্মান দিতেন না।

এসব সহ্য করতে না পেরে তিনি চাকরি ছেড়েছেন। এখন তিনি ফিটনেস ট্রেনার হিসাবে নিজের পেশাগত জীবনকে এগিয়ে নিয়ে যেতে চান। এই ভিডিও দেখে নেটিজেনদের সিংহভাগই অনিকেতের পাশে দাঁড়িয়েছেন। তাঁর সাহসের তারিফ করেছেন।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button