National

ঊর্ধ্বাঙ্গে ব্রা, নিম্নাঙ্গে এক ফালি কাপড়, এভাবেই মেট্রোয় সফর করলেন তরুণী

ব্যস্ত মেট্রোয় হঠাৎই সকলে ভুলে গেলেন ব্যস্ততা। অবাক চোখে চেয়ে দেখলেন এক তরুণী স্রেফ ব্রা আর নিম্নাঙ্গে এক ফালি কাপড় জড়িয়ে সফর করছেন।

মেট্রোয় তখন বেশ ভিড়। কামরায় এক তরুণী বসেছিলেন সিটে। কোলের ওপর রাখা ছিল তাঁর ব্যাগ। এটা বোঝা যাচ্ছিল যে খোলামেলা পোশাকেই রয়েছেন তিনি। কিন্তু তা কতটা খোলামেলা তা পরিস্কার ছিলনা।

পরিস্কার হল তাঁর গন্তব্য স্টেশন আসতে উঠে দাঁড়াতে। কার্যত সকলের বাকরুদ্ধ হওয়ার অবস্থা। চোখের পলক পড়ছে না যাত্রীদের। মহিলারাও হতবাক।

দেখা যায় ওই তরুণীর ঊর্ধ্বাঙ্গে একটি ব্রা। যার ফাঁক দিয়ে তাঁর স্তনের অনেকটা অংশই স্পষ্ট। আর নিম্নাঙ্গে একটি কাপড় জড়ানো। যা মিনি স্কার্টের চেয়েও অনেকটা ছোট। পায়ে জুতো।

এছাড়া শরীরের আর সবটুকুই উন্মুক্ত। এরমধ্যেই জনৈক যাত্রী মোবাইল ক্যামেরায় ছবিটি ক্যামেরাবন্দি করেন। তারপর তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি।


যা জানা যাচ্ছে ঘটনাটি ঘটেছে দিল্লি মেট্রোয়। সেখানেই এক তরুণী এমন পোশাকে মেট্রো সফর করলেন। যা পরে বাড়ির কারও সামনেও আসা যায়না সেই পোশাকে তিনি কীভাবে জনবহুল মেট্রোয় সফর করলেন তা পরিস্কার নয়।

National News
কম পোশাকে দিল্লি মেট্রোয় সফর করা তরুণী, ছবি – সৌজন্যে – ট্যুইটার – @DeepikaBhardwaj

তবে তরুণীর যে কোনও হেলদোল ছিলনা তা স্পষ্ট। তিনি নিজের গন্তব্য আসতে অন্য যাত্রীদের মতই উঠে কাঁধে ব্যাগ ঝুলিয়ে নেমে পড়েন মেট্রোর কামরা থেকে।

ঘটনায় অবশ্য সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। কেউ ওই তরুণীকে দিল্লির উরফি বলে ব্যাখ্যা করেছেন। কেউ আবার এমন পোশাক পরে জনসমক্ষে ঘোরার জন্য তরুণীকে কেন গ্রেফতার করা হবেনা সে প্রশ্ন তুলেছেন।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button