National

সহজেই রাশিয়া ইউক্রেন যুদ্ধ থামাতে পারেন তিনি, কীভাবে জানালেন স্বঘোষিত ধর্মগুরু

কোন জাদুবলে তিনি রাশিয়া ও ইউক্রেনের মধ্যে যুদ্ধ থামিয়ে দিতে পারেন‌, সেকথা খোলসা করলেন স্বঘোষিত এক ধর্মগুরু। উপায় শুনে থ বনে গেলেন সকলেই।

রাশিয়া ও ইউক্রেনের যুদ্ধ নিয়ে চিন্তিত গোটা বিশ্ব। রাশিয়াকে ইউক্রেনে এভাবে আক্রমণ চালানো থেকে বিরত করতে নানা চেষ্টা চলছে। কিন্তু পরিস্থিতি এখনও শোধরানোর নাম নিচ্ছে না।

সম্পত্তির ক্ষতি তো আছেই, সেইসঙ্গে প্রতিদিন মৃত্যুর মিছিল গোটা দুনিয়াকে মর্মাহত করছে। রাষ্ট্রসংঘ সহ নানা দেশ রাশিয়াকে বোঝানোর চেষ্টা করেও ব্যর্থ।

গোটা বিশ্ব যখন এই পরিস্থিতিকে স্বাভাবিক করে তুলতে পারছে না, তখন উত্তরপ্রদেশের এক স্বঘোষিত ধর্মগুরু দাবি করলেন তিনি সহজেই এই ২ দেশের যুদ্ধ পরিস্থিতি থামিয়ে দিতে পারেন।

গোটা বিশ্ব যেখানে ব্যর্থ সেখানে তিনি কোন জাদুবলে এটা করবেন? সেই উপায়ও খোলাখুলি জানিয়েছেন স্বঘোষিত ধর্মগুরু কারাউলি বাবা ওরফে সন্তোষ সিং ভাদোরিয়া।


তিনি যে উপায়ে যুদ্ধ থামানোর কথা বলেছেন তা যিনিই শুনছেন তিনি কিছুটা সময়ের জন্য বাকরুদ্ধ হয়ে পড়ছেন। সন্তোষ সিং ভাদোরিয়ার দাবি, তিনি রাশিয়া ও ইউক্রেনের ২ রাষ্ট্রনেতার মস্তিষ্ক থেকে যাবতীয় স্মৃতি মুছে দেবেন।

তাঁরা ভুলেই যাবেন সবকিছু। আর যদি কিছু মনেই না থাকে তাহলে যুদ্ধও বন্ধ হয়ে যাবে। বাবাজির এমন দাবিতে কার্যত কি বলবেন তা বুঝে উঠতে পারছেন না মানুষজন।

তাঁর এক ভক্ত পেশায় চিকিৎসক। সেই চিকিৎসককে তিনি তাঁর চমৎকার দেখানোর চেষ্টা করলেও তিনি তা দেখতে চাননি। চিকিৎসকের অভিযোগ, তিনি তা দেখতে না চাওয়ায় সন্তোষ সিং ভাদোরিয়ার শিষ্যরা তাঁকে মারধর করেন।

এ নিয়ে পুলিশে ওই চিকিৎসক অভিযোগও জানান। অভিযোগের ভিত্তিতে পুলিশ একাধিক ধারায় কারাউলি বাবার বিরুদ্ধে মামলা দায়ের করে। কানপুরে তাঁর আশ্রমেও হানা দেয় পুলিশ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button