National

বিজেপি নেতার ছেলে খুন, গ্রেফতার ৮ কিশোর

মাসখানেক আগে হঠাৎই বেপাত্তা হয়ে যায় এক স্কুল পড়ুয়া কিশোর। পরে নদী থেকে তার দেহ উদ্ধার হয়। ঘটনায় জড়িত সন্দেহে তারই সহপাঠী ৮ কিশোরকে গ্রেফতার করল পুলিশ।

কথায় বলে বিপদের সময় যে বন্ধু পাশে থাকে সেই প্রকৃত বন্ধু। একদল স্কুল পড়ুয়ার মধ্যে ভালোই বন্ধুত্ব গড়ে ওঠে, যেমনটা আর পাঁচটা ক্ষেত্রে ঘটে থাকে। কিন্তু, সেই বন্ধুরাই তাদের এক সহপাঠীকে হত্যা করল।

স্থানীয় বিজেপি নেতা সঞ্জয় ত্রিপাঠীর ছেলে অমন গত ১১ অক্টোবর কোচিংয়ে যাচ্ছে বলে বাড়ি থেকে বার হয়। তারপর থেকে নিখোঁজ ছিল সে।

ঘটনার ২ দিন পর গত ১৩ অক্টোবর স্থানীয় কেন নদী থেকে উদ্ধার হয় অমনের দেহ। উদ্ধার হওয়া দেহটিতে বেশকিছু গুরুতর আঘাতের চিহ্ন ছিল।

ঘটনার সঠিক তদন্ত ও মৃত সন্তানের প্রতি ন্যায়বিচারের চেয়ে অনশনে বসেন সঞ্জয় ত্রিপাঠী ও তাঁর স্ত্রী মধু। পরে স্থানীয় প্ৰশাসনের তরফে তাঁদের মৃত সন্তানের প্রতি ন্যায়বিচারের আশ্বাস পেয়ে ২ দিনের অনশন তোলেন তাঁরা।

পুলিশ জানিয়েছে ধৃত ৮ জনের মধ্যে ঘটনার মূল অভিযুক্তও রয়েছে। ঘটনার দিন সে অমনকে তার জন্মদিনের অনুষ্ঠানে নিমন্ত্রণ জানায়। সেখানেই বচসার জেরে খুন হয় অমন।

অমনের বাবা সঞ্জয় ত্রিপাঠী ছেলের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি করেছেন। তাঁর অভিযোগ ছেলের মৃত্যুর পিছনে দাগি আসামীদের হাত রয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হামিরপুরে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.