National

মদ্যপ অবস্থায় স্ত্রীর কাছে বিশেষ অনুরোধ, শুনে স্বামীকে জেলে পাঠালেন স্ত্রী

মদ্যপ অবস্থায় বাড়ি ফেরেন তিনি। বাড়িতে ফিরে স্ত্রীর কাছে বিশেষ অনুরোধ করেন তিনি। যা মেনে নিতে না পেরে স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী।

মদ্যপ অবস্থায় বাড়ি ফেরাটা নতুন কিছু নয়। প্রায়ই তিনি মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে আসেন। মদের প্রতি আসক্তি তাঁর অনেক দিনের। সেকথা তাঁর স্ত্রীই পুলিশকে জানান।

এদিনও মদের নেশায় বাড়ি ফেরেন পবন চৌধুরি। বাড়ি ফিরে স্ত্রী সুমন দেবীকে কাছে ডাকেন। এরপর স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক চান তিনি। স্বামী হিসাবে স্ত্রীর কাছে এমন অনুরোধ করায় পবন চৌধুরির হয়তো কিছু মনে আসেনি। কিন্তু মদ্যপ স্বামীর এই অনুরোধ রাখতে পারেননি স্ত্রী সুমন দেবী।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

স্ত্রী মিলনে রাজি না হওয়ায় রেগে যান পবন। শুরু হয় কথা কাটাকাটি। যা ঝগড়ায় পরিণত হয়। এই সময় সুমন দেবী পুলিশে খবর দেন। পুলিশ খবর পেয়ে এসে পবন চৌধুরিকে গ্রেফতার করে। ঘটনাটি ঘটেছে বিহারের ঔরঙ্গাবাদ জেলার নিম তোলা গ্রামে।

বিহারে মদ বিক্রি, কেনা বা মদ্যপানে নিষেধাজ্ঞা রয়েছে। যা লঙ্ঘন করে লুকিয়ে সেখানে ক্রমশ বাড়ছে মদ বিক্রি। পবনকে গ্রেফতার করার পর তাঁর মেডিক্যাল পরীক্ষা করা হয়। যাতে তাঁর রক্তে অ্যালকোহল পাওয়া গিয়েছে। পুলিশ একাধিক ধারায় পবনকে গ্রেফতার করেছে।

প্রসঙ্গত বিহারে বিষমদে মৃত্যুর ঘটনাও গত ১৭ দিনে মাথাচাড়া দিয়েছে। গত ১৭ দিনে বিহারের মুজফ্ফরপুর, গোপালগঞ্জ, বেতিয়া, সমস্তিপুর এবং বৈশালী জেলা মিলিয়ে ৫০ জনের ওপর মানুষের বিষমদে মৃত্যু হয়েছে। এছাড়া ৪০ জনের মৃত্যু না হলেও তাঁদের চোখ নষ্ট হয়ে গিয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button