National

কোন কাজটা করেছেন, প্রশ্ন তুলতেই যুবককে চড় কষালেন বিধায়ক

সহজ একটা প্রশ্ন করেছিলেন তিনি। স্থানীয় বিধায়কের কাছে জানতে চেয়েছিলেন কেন্দ্রের জন্য কোন কাজটা করেছেন তিনি। প্রশ্ন করতেই মিলল থাপ্পড়।

যাঁদের ভোটে জিতে তিনি বিধায়ক হয়েছেন তাঁদের সঙ্গে এমন আচরণ! তাঁরই এলাকার এক ব্যক্তি সরাসরি বিধায়ককে প্রশ্ন করেন যে তিনি সেই এলাকার জন্য ঠিক কী করেছেন? সহজ প্রশ্ন ছিল।

প্রশ্নে একটা চোখে আঙুল দেওয়া ব্যাপারও ছিল। সহজ কথায় ওই গ্রামবাসী তাঁর ক্ষোভই উগরে দিয়েছিলেন একটা প্রশ্ন দিয়ে।

বিধায়ক হওয়ার পর এলাকার জন্য বিধায়ক কাজ করেননি বলেই দাবি করেন ওই গ্রামবাসী। আর সেটা শুনেই রেগে লাল কংগ্রেস বিধায়ক যোগীন্দর পাল। টেনে একটা চড় কষিয়ে দেন তিনি।

একটি অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন ওই কংগ্রেস বিধায়ক। তখন পিছন থেকে ওই যুবক জিজ্ঞেস করছিলেন কি কাজ ওই বিধায়ক এলাকার জন্য করেছেন?

প্রথমে ওই যুবকের দিকে তাকিয়ে দেখলেও অবজ্ঞা করে নিজের বক্তব্য চালিয়ে যাচ্ছিলেন যোগীন্দর। কিন্তু যখন ওই যুবক একদম বিধায়কের সামনে এসে প্রশ্নটি তোলেন তখন তাঁকে চড় কষান বিধায়ক।‌ তারপর চলে কিল, চড়, ঘুষি।

বিধায়ক তো বটেই সেইসঙ্গে তাঁর সঙ্গে থাকা লোকজনও মারতে থাকেন ওই যুবককে। এভাবে কিছুক্ষণ চলার পর অবশেষে তাঁদের হাত থেকে যুবককে সরিয়ে দেন অন্য কয়েকজন ও পুলিশ। ওই যুবক এরপর সেখান থেকে চলে যান।

ঘটনাটি ঘটেছে পঞ্জাবের পাঠানকোটের বোহা কেন্দ্রে। এই ঘটনার ভিডিও সামনে আসার পর রাজ্যে ক্ষমতাসীন কংগ্রেস কিছুটা অস্বস্তিতে পড়ে।

পঞ্জাবের স্বরাষ্ট্রমন্ত্রী সাফ জানান একজন জনপ্রতিনিধি হয়ে বিধায়ক যা করেছেন তা কখনই উচিত কাজ হয়নি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button