National

মামীকে বিয়ে করল যুবক, এখনও বিশ্বাস হচ্ছেনা মামার

মামা-মামীর সঙ্গেই দীর্ঘদিন কাটিয়েছে এক যুবক। এতে যে মামীর সঙ্গে যুবকের প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে তা বুঝতেও পারেননি মামা। একদিন তিনি দেখে ফেললেন ২ জনকে।

সম্পর্কে মামী হন তিনি। তাঁর সেই মামীর মাথায় সিঁদুর পরিয়ে দিচ্ছেন এক যুবক। আর সিঁদুর পরানোর পর স্বামী হিসাবে ওই যুবককে পায়ে হাত দিয়ে প্রণামও করছেন মামী থেকে স্ত্রী হয়ে যাওয়া ওই মহিলা।

এই ভিডিও ভাইরাল হতে হৈচৈ পড়ে গেছে। ২ জনের কোর্ট ম্যারেজের সময় তোলা সেই ভিডিও দেখে মানুষের চর্চা আর থামছে না। মাথাকাটা যাচ্ছে মামার।

ঘটনার সূত্রপাত লকডাউনের আগেই। মুম্বইয়ে কাজ করতেন ওই যুবক। থাকতেন মামা-মামীর সঙ্গে। লকডাউনের সময় কাজ হারিয়ে বিহারের জামুই জেলায় নিজেদের গ্রামে ফেরেন ৩ জন।

মামা-মামী থাকতেন মানানপুর গ্রামে। আর ওই যুবক থাকতেন রতনপুর গ্রামে। মামীর কাছে মাঝেমধ্যেই আসতেন চন্দন নামে ২২ বছরের ওই যুবক। তা মামা জানতেন।

ভাগ্নে মামীর সঙ্গে দেখা করতে আসেন, এ নিয়ে মাথা ঘামাননি তিনি। সমস্যা হয় গত ২৬ মে। সেদিন হঠাৎ বাড়ি ফিরে আসেন মামা। দেখেন তাঁর স্ত্রী ও চন্দন শারীরিক মিলনে মত্ত। এটা কিছুতেই মেনে নিতে পারেননি তিনি। ২ জনকেই তখন বাড়ি থেকে বার করে দেন।

২ জন সেখান থেকে বেরিয়ে ফেরত যান মুম্বইতে। সেখানেই ২ জনে বিয়ে করেন। তাঁদের বিয়ের ভিডিও ভাইরাল হয়ে যায়। তারপর থেকে মামা আর গ্রামে টিকতে পারছেন না। লোকের মুখ টিপে হাসাহাসি তিনি চেয়েও উপেক্ষা করতে পারছেন না। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More
Back to top button