National

বর আসতেই কনের উঁকি, তারপরই জানালেন এ বিয়ে তিনি করবেননা

বর এসেছে শুনে অন্যদের সঙ্গে কনেও গিয়েছিলেন এক ঝলক দেখতে। কিন্তু বরকে দেখার পরই কনে জানিয়ে দিলেন এ বিয়ে তিনি কিছুতেই করবেননা।

বিয়ে বাড়ি জমে উঠেছে। বর আসার অপেক্ষা। বরযাত্রীদের সঙ্গে আগে থেকে স্থির হওয়া সময়েই বর এসে পৌঁছন কনের বাড়িতে।

বর এসেছে শুনেই সকলে ছুটলেন বর দেখতে। বাড়ির একটি কোণা থেকে সলজ্জ চোখে হবু স্বামীকে দেখতে উঁকি দিয়েছিলেন কনেও।

কিন্তু বরকে দেখার পরই কনে জানিয়ে দেন এ বিয়ে তিনি কিছুতেই করতে পারবেননা। শুরু হয় বোঝানো। বর ও কনে পক্ষ অনেক করে বোঝানোর চেষ্টা করে কনেকে। কিন্তু কনে অনড়। এ বিয়ে তিনি কিছুতেই করবেননা।

কিন্তু কেন এমন সিদ্ধান্ত? বিয়ে স্থির যখন হয়েছিল তখন তো কনের কোনও আপত্তি ছিলনা! তাহলে ঠিক বিয়ের দিনই কি এমন হল যে কনে একেবারেই বিয়ে করতে রাজি নন!


কনে সাফ জানিয়ে দেন যখন বর এসেছে শুনে তিনি উঁকি দিয়ে বর দেখতে যান তখন তিনি দেখেন বর বিয়ে করতে এসেছেন গুটখা চিবোতে চিবোতে।

পাত্র বিয়ে করতে এসেছেন মুখ ভর্তি গুটখা নিয়ে। এটা কিছুতেই মেনে নিতে পারেননি কনে। এমন গুটখা খাওয়া মানুষকে তিনি জীবনসঙ্গী করতে পারবেননা বলে জানিয়ে দেন।

অগত্যা অনেক বুঝিয়েও কনেকে তাঁর সিদ্ধান্ত থেকে সরাতে না পেরে অবশেষে বিয়ে বাতিল হয়। ২ পক্ষই একে অপরকে দেওয়া উপহার সামগ্রি ফেরত দিয়ে দেয়। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বালিয়া জেলার মিশরৌলি গ্রামে।

প্রসঙ্গত গত সপ্তাহেই উত্তরপ্রদেশের প্রতাপগড়ে এক কনে মদ্যপ অবস্থায় বর বিয়ে করতে আসায় সাফ জানিয়ে দেন এমন মানুষকে তিনি বিয়ে করতে পারবেননা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button