National

জিতেছে পছন্দের দল, জিভ কেটে মানত রক্ষা যুবতীর

তাঁর পছন্দের দলই জিতেছে। তাই দলের জয় নিয়ে করা মানত রক্ষা করতে নিজের জিভ কেটে ফেললেন এক যুবতী। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ভারতে এখনও রাজনৈতিক দলের প্রতি আনুগত্য অনেক মানুষের মনে কতটা প্রবল তার প্রমাণ মিলল আরও একবার। নাহলে ৩২ বছরের এক যুবতী নিজের জিভ কেটে ফেলতে পারতেন না। এমন একটা মানতও করতেন না।

তামিলনাড়ুতে এবার ডিএমকে ঝড় যে এডিএমকে-বিজেপি জোটকে খড়কুটোর মত উড়িয়ে নিয়ে যাবে তা আগেই ইঙ্গিত মিলছিল।

রবিবার ফলাফল ঘোষণার পর সেটাই প্রমাণিত হয়। ডিএমকে দুরন্ত জয় পায়। এই প্রথম মুখ্যমন্ত্রী হতে চলেছেন ডিএমকে নেতা স্ট্যালিন।

তামিলনাড়ুর পারামাকুড়ি জেলার বাসিন্দা ৩২ বছরের বনিতা কিন্তু ভোটের ফল ঘোষণার আগেই মানত করেছিলেন যে ডিএমকে জিতলে তিনি তাঁর জিভ কাটবেন।

ডিএমকে ভোটে জেতে। তারপরই আনন্দে আত্মহারা হয়ে তিনি তাঁর জিভ কেটে ফেলেন। শুরু হয় রক্তক্ষরণ। দ্রুত তাঁকে নিয়ে হাসপাতালে ছোটেন পরিজনেরা।

চিকিৎসকেরা জানিয়েছেন, বনিতার জিভের সামনের অংশের ১ সেন্টিমিটার মত কাটা হয়েছে। যে অংশ কাটা হয়েছে সেই টুকরোর খোঁজ মেলেনি।

রক্তক্ষরণ আটকাতে ব্যবস্থা নেন চিকিৎসকেরা। রক্তক্ষরণ বন্ধ হয়। তাঁকে এখন পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে আশার কথা এই যে চিকিৎসকেরা মনে করছেন এতে বনিতার কথা বলায় বড় একটা হেরফের হবে না। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button