National

৩ সন্তানকে ফেলে অষ্টম শ্রেণির ছাত্রের সঙ্গে পালাল মা

৩ সন্তানকে ফেলে এক অষ্টম শ্রেণির ছাত্রের সঙ্গে পালাল এক গৃহবধূ। আজব এই ঘটনায় হৈচৈ পড়ে গেছে। রীতিমত সিনেমার মত পালায় তারা।

গোরক্ষপুর : ‘অবিশ্বাস’ শব্দটা বাস্তবে এতটা প্রকটভাবে টিকে থাকার বেশ কিছু কারণ তো থাকে। তেমনই একটি কারণ এবার নজর কাড়ল।

২৯ বছর বয়সী এক মহিলা ৩ সন্তানের মা। আপাত সুখী সংসার। ৩ সন্তানই ছোট। তাদের দেখভাল করার জন্য মায়ের চেয়ে ভাল আর কে হতে পারেন।

মাতৃত্বের দায়িত্ব পালনও করছিল সে। কিন্তু তার মধ্যেই গত ১ বছর ধরে যে সে এক কিশোরের প্রেমে হাবুডুবু খাচ্ছে তা আর কে জানত!

উত্তরপ্রদেশের গোরক্ষপুরের ঘটনাটি শোনার পর অনেকেই বিশ্বাস করতে পারছেন না, এমন ঘটনাও ঘটে! এক ২৯ বছরের বিবাহিত মহিলা ও আর এক ১৫ বছরের কিশোরের বিরুদ্ধে উঠল অবৈধ সম্পর্কে জড়িয়ে একসাথে পালিয়ে যাওয়ার অভিযোগ।


শিবরাত্রির দিন ২ জনে মেলায় যায়। কেউই সন্দেহের চোখে দেখেনি। এক ১৫ বছরের কিশোরের সঙ্গে ৩ সন্তানের মায়ের যে কিছু থাকতে পারে সেটাই কারও মাথায় আসেনি।

মেলায় একসাথে যাওয়ার পর থেকেই কিন্তু তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছে না। অষ্টম শ্রেণির ছাত্র ওই ১৫ বছর বয়সী কিশোরটির পরিবার ক্যাম্পিয়েরগঞ্জ থানায় ওই মহিলার বিরুদ্ধে অপহরণের অভিযোগ জানিয়েছে। পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে ২ জনের খোঁজ শুরু করেছে।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে প্রায় ১ বছর ধরেই গোপন সম্পর্কে লিপ্ত ছিল ওই কিশোর ও মহিলা। ২ জনের বয়সের ফারাক এতটাই যে পরিবারের কেউই বিশ্বাস করে উঠতে পারেননি এই ঘটনাটি।

মহিলার স্বামী জানিয়েছেন কিছুদিন ধরেই ওই মহিলার কিশোরটির প্রতি আচরণে পরিবর্তন লক্ষ্য করেছিলেন তিনি। কিন্তু কখনও স্বপ্নেও ভাবতে পারেননি তাঁর স্ত্রী এক ১৫ বছরের ছেলের প্রেমে এভাবে হাবুডুবু খাচ্ছে যে ৩ সন্তানকে ফেলে পালিয়ে যেতেও তার এতটুকু খারাপ লাগল না। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button