National

প্যান্টে কিছু নড়ছে, ল্যাম্পপোস্ট আঁকড়ে ৭ ঘণ্টা দাঁড়িয়ে রইলেন যুবক

একটুও নড়াচড়া নয়। এক যুবক না নড়ে ৭ ঘণ্টা একটানা দাঁড়িয়ে রইলেন একটি ল্যাম্পপোস্ট ধরে।

মির্জাপুর (উত্তরপ্রদেশ) : গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে নাম তোলার জন্য নয়। নয় কোনও ম্যাজিক দেখাতে। নিছক প্রাণ ভয়ে ৭ ঘণ্টা একটা ল্যাম্পপোস্ট আঁকড়ে ধরে দাঁড়িয়ে রইলেন এক যুবক। কারণ তিনি জানতেন তাঁর প্যান্টের মধ্যে যেটা ঢুকে পড়েছে সেটা থেকে নিজেকে রক্ষা করতে হলে নড়া চলবে না। তাতে অবশ্য কাজও হয়। ওই ৭ ঘণ্টায় তাঁর কোনও ক্ষতি হয়নি। তবে তাঁর অভিজ্ঞতা শুনে এখনও শিউরে উঠছেন গ্রামবাসীরা।

বিদ্যুতের খুঁটি লাগানোর কাজে শ্রমিকের কাজ করেন তিনি। দুপুরে কাজের পর খাওয়া দাওয়া করে বিশ্রাম নিচ্ছিলেন। সেই সময় ঘুম ভেঙে যায় তাঁর। মনে হয় তাঁর প্যান্টের মধ্যে কিছু একটা নড়ছে। অতি সন্তর্পণে তিনি দেখেন যে তাঁর জিনসের প্যান্টের মধ্যে ঢুকে পড়েছে একটি আস্ত গোখরো সাপ। যার একটা ছোবল তাঁর প্রাণ কেড়ে নিতে পারে। তা দেখে প্রাথমিকভাবে তাঁর শিরদাঁড়া দিয়ে হিমস্রোত বয়ে যায়। কিন্তু গোখরোর ছোবল থেকে বাঁচতে তাঁকে স্থির থাকতে হবে। এটা তাঁর কাছে পরিস্কার ছিল।

বিছানা থেকে খুব আস্তে আস্তে উঠে তিনি পাশেই একটি ল্যাম্পপোস্ট পান। কাজের জায়গাতেই বিশ্রাম নেওয়ার ফলে তাঁর পাশেই ছিল একটি ল্যাম্পপোস্ট। সেটি আঁকড়ে ধরেন তিনি। তারপর সকলকে বোঝান যে তাঁর প্যান্টের মধ্যে একটি গোখরো সাপ খেলা করছে। ফলে তিনি নড়তে পারবেননা। একথা জানতে পেরেই সকলে দ্রুত এক সাপুড়েকে খবর দেন। সেই সাপুড়ে ওখানে পৌঁছতে পৌঁছতে ৭ ঘণ্টা কেটে যায়। এরমধ্যে ওই যুবক এতটুকুও নড়েননি।

সাপুড়ে এসে খুব আস্তে আস্তে তাঁর প্যান্ট কাটতে শুরু করেন। তারপর প্যান্ট কেটে সাপুড়ে ধরে ফেলেন গোখরোটিকে। রক্ষা পান ওই যুবক। পরে ওই যুবক জানান তিনি পরম শিব ভক্ত। তাই তাঁকে ভগবান শিবই রক্ষা করেছেন। তিনি স্থির করেছেন এবার থেকে তিনি সোমবার করে উপবাস করবেন। ভগবান শিবকে তাঁর প্রাণ রক্ষার জন্য ধন্যবাদ জানাতেই তিনি এটা করবেন বলে জানিয়েছেন ওই যুবক। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মির্জাপুরে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button