National

পুলিশ স্টেশনে পুলিশকে গালমন্দ করে গায়ে আগুন দিল যুবক

পুলিশ স্টেশনের মধ্যেই নিজের গায়ে আগুন দিল এক যুবক। তার আগে পুলিশকর্মীদের কটূক্তি করে সে।

হায়দরাবাদ : গত সোমবার একটি মোবাইল চুরি হয়। তার অভিযোগ জমা পড়ে পুলিশের কাছে। পুলিশ খোঁজ করতে গিয়ে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এক যুবকের সন্ধান পায়। গত সোমবারের চুরির ঘটনায় ওই যুবককে মঙ্গলবার পুলিশ স্টেশনে ডাকা হয়। বছর ২৫-এর শাবির আলি পুলিশ স্টেশনে হাজির হয়। তাকে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ আধিকারিকরা। ডেকে পাঠালে ফের তাকে আসতে বলা হয় পুলিশের তরফে।

পুলিশ স্টেশন থেকে বেরিয়ে যায় শাবির আলি। তারপর কাছের একটি পেট্রোল পাম্প থেকে জ্বালানি জোগাড় করে। তারপর ফিরে আসে ফের পুলিশ স্টেশনে। পুলিশ স্টেশনে ঢুকেই সে পুলিশকে গালমন্দ করা শুরু করে বলে দাবি করেছেন পুলিশ আধিকারিকরা। তার দাবি ছিল তাকে অন্যায়ভাবে হেনস্থা করা হচ্ছে। সে মোবাইল চুরির সঙ্গে যুক্ত নয়। এরপরই কাউকে কিছু বুঝতে না দিয়ে পুলিশ স্টেশনের মধ্যেই গায়ে জ্বালানি ঢেলে আগুন ধরিয়ে দেয় শাবির।

দাউ দাউ করে জ্বলতে থাকা ওই যুবক এরপর ওই পুলিশ স্টেশন থেকে বেরিয়ে রাস্তায় চলে আসে। আতঙ্কে রাস্তায় হৈহৈ পড়ে যায়। ২ পুলিশকর্মী তার গায়ের আগুন নেভাতে গিয়ে জখম হন। পরে শাবির আলিকে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা সংকটজনক। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের চন্দ্রায়নগুট্টা পুলিশ স্টেশনে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button