National

অজয় দেবগণকে নকল করে জরিমানা গুনলেন পুলিশ আধিকারিক

বলিউড তারকা অজয় দেবগণকে নকল করে যে এমন দণ্ড গুনাগার হবে তা বোধহয় কল্পনা করতে পারেননি এক পুলিশ আধিকারিক।

চেয়েছিলেন হিরো হতে। কিন্তু পুলিশ হয়েও পুলিশের চোখে ভিলেন হয়ে গেলেন তিনি। ৫ হাজার টাকার জরিমানা তো গুণতেই হল, সেইসঙ্গে জুটল কড়া ভাষায় ভর্ৎসনা। মিলল হুঁশিয়ারিও। এমনকি এরপর দেখলে বড় পদক্ষেপের জন্য তৈরি থাকতে বলা হল তাঁকে। কী দোষ করেছিলেন তিনি? তাঁর অপরাধ তিনি বলিউড তারকা অজয় দেবগণের স্টান্ট নকল করে তাক লাগিয়ে দিতে চেয়েছিলেন। আর তাক লাগিয়েও দিয়েছিলেন।

অজয় দেবগণের প্রথম সিনেমা ‘ফুল অউর কাঁটে’। দক্ষিণী তারকা মধুর সঙ্গে তাঁর জুটি ওই সিনেমাকে সুপারহিটের তকমা দিয়েছিল। বড় পর্দায় ওই সিনেমায় অজয়ের আত্মপ্রকাশ হয়েছিল একটা স্টান্ট দিয়ে। যা নিয়ে এখনও বলিউডে চর্চা হয়। ২ পাশে ২টি বাইক। আর সেই ২টি বাইকে ২ পা রেখে অজয় পৌঁছে যান তাঁর কলেজে। সেই স্টান্টে মুগ্ধ মধ্যপ্রদেশের দামো জেলার নৃসিংহগড় পুলিশ স্টেশনের সাব-ইন্সপেক্টর পদাধিকারী মনোজ যাদব একই স্টান্ট নকল করেন সম্প্রতি। তিনি অবশ্য বাইকে নয় ২টি চলন্ত গাড়ির দুধারে পা রেখে সকলকে চমকে দেন। ইন্টারনেটে ঝড় তোলে তাঁর এই স্টান্ট।

মনোজ যাদব যখন ২টি চলন্ত গাড়ির মাথায় ২টি পা রেখে এই স্টান্ট দেখাচ্ছিলেন তখন পিছনে চলছে অজয় দেবগণেরই ‘সিংহম’ সিনেমার টাইটেল ট্র্যাক। মনোজ যাদব শুধু গাড়িতে ওভাবে আসছিলেন এমনই নয়, পুলিশের পোশাকে তিনি হাত নাড়ছিলেন ও উড়ন্ত চুম্বন ছুঁড়ে দিয়েছেন হুবহু অজয় দেবগণের মত। এই স্টান্ট মনোজের এখন মাথায় হাত ফেলেছে। জরিমানার পাশাপাশি তাঁর বিরুদ্ধে তদন্তও শুরু হয়েছে। প্রসঙ্গত অজয় দেবগণ তাঁর সিনেমায় নিজের প্রথম সিনেমার সেই ছাপ রাখা পছন্দ করেন। যেমন ‘সন অফ সর্দার’ সিনেমায় তিনি একই স্টান্ট করেন ২টি ঘোড়ার ওপর। আবার ‘গোলমাল এগেন’ সিনেমায় তিনি ওই স্টান্টই করেন ২টি গাড়ির ওপর। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button