National

লকডাউনের মধ্যেই এলাহি জন্মদিনের পার্টি, আটক গৃহকর্তা

সরকার থেকে বারবার বাড়িতে থাকার অনুরোধ করা হচ্ছে। জমায়েত তো দুরস্ত। অথচ এই পরিস্থিতির মধ্যেও ছেলের জন্মদিনের পার্টির এলাহি আয়োজন করলেন এক ব্যবসায়ী।

লকডাউন চলছে। মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়িতেই থাকছেন। খাবার যোগাড় করতেই বহু মানুষ হিমসিম খাচ্ছেন। দেশের তথাকথিত দরিদ্র শ্রেণির মানুষ চরম সংকটে দিন কাটাচ্ছেন। সরকার থেকে বারবার বাড়িতে থাকার অনুরোধ করা হচ্ছে। জমায়েত তো দুরস্ত। অথচ এই পরিস্থিতির মধ্যেও ছেলের জন্মদিনের পার্টির এলাহি আয়োজন করলেন এক ব্যবসায়ী। আর সেই ভিডিও সামনে আসতেই নড়েচড়ে বসল পুলিশ। আটক করা হয়েছে ওই ব্যবসায়ীকে।

১০ বছরের ছেলের জন্মদিন পড়েছে লকডাউনের মধ্যেই। অথচ ছেলের জন্মদিনে ধুমধাম হবেনা এটা বোধহয় এই পরিস্থিতিতেও মেনে নিতে পারেননি ওই ব্যক্তি। যে হাউজিংয়ে তিনি থাকেন সেখানকার লনেই আয়োজন করা হয় বার্থডে পার্টির। ক্যাটারার জোগাড় করে তাঁকে দিয়ে রান্নাও করানো হয়। পরপর স্টল তৈরি করে সাজানো হয় অতিথিদের জন্য খাবার। হাজির হন ৫০ থেকে ৬০ জন অতিথি। বার্থ ডে পার্টির ভিডিও তোলেন অনেকে মোবাইল ক্যামেরায়। পরে তা আপলোড করে দেন সোশ্যাল সাইটে।

এমনিতেই পড়শিরা কয়েকজন এই আয়োজনে আপত্তি জানিয়েছিলেন। তারওপর ভিডিও সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়ায় ওই ব্যবসায়ী বিপাকে পড়েন। তাঁকে আটক করে পুলিশ। পুলিশ জানিয়েছে যাঁরা লকডাউনের বিধি ভঙ্গ করে ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তাঁদেরও চিহ্নিত করে আটক করা হবে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোরক্ষপুরে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button