National

প্লাস্টিক পরিস্কার অভিযানে গিয়ে জ্ঞান হারালেন মুখ্যমন্ত্রীর স্ত্রী

শনিবার সকাল। সারা সপ্তাহের প্রবল ব্যস্ততার পর অনেকেরই ২ দিনের ছুটি। এই দিনগুলোতে অনেক সমাজসেবামূলক কর্মসূচি থাকে। অনেক জায়গায় তা স্থানীয় ক্লাব দ্বারা পরিচালিত হয়। আর আরও বৃহত্তর কর্মসূচি হলে সরকার বা রাজনৈতিক দল দ্বারা পরিচালিত হয়। শনিবার পঞ্জাবের দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের তরফে ছিল স্বচ্ছতা শ্রমদান কর্মসূচি। সকাল থেকে এজন্য তোরজোড় ছিল তুঙ্গে। এদিন ছিল প্লাস্টিক পরিস্কার অভিযান। যার উদ্বোধন করতে আসেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের স্ত্রী প্রীনিত কউর। তারপরই হুলস্থূল কাণ্ড।

মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের স্ত্রী প্রীনিত কউর সবে পতাকা নেড়ে এই অভিযানের প্রারম্ভ করতে যাবেন, ঠিক তখনই আচমকা অজ্ঞান হয়ে যান তিনি। অজ্ঞান হয়ে ঢলে পড়েন। প্রীনিত কউর শুধু অমরিন্দর সিংয়ের স্ত্রীই নন, তিনি নিজে একজন সাংসদ। পাটিয়ালার সাংসদ তিনি। তাঁর লোকসভা কেন্দ্রেই এই অভিযান বলে তিনি এসেছিলেন পতাকা নেড়ে উদ্বোধন করতে। কিন্তু তিনি নিজেই অজ্ঞান হয়ে যান।

দ্রুত চিকিৎসককে ডেকে পাঠানো হয়। এদিকে এরমধ্যেই জ্ঞান ফেরে ৭৫ বছর বয়স্ক প্রীনিত কউরের। চিকিৎসক এসে তাঁর রক্তচাপ পরীক্ষা করে জানান তিনি ভাল আছেন। পরে প্রীনিত কউর নিজেও ট্যুইট করে জানান তিনি খুব ভাল আছেন। এই অভিযানের মধ্যে দিয়ে পাটিয়ালাকে প্লাস্টিকমুক্ত করা তাঁদের উদ্দেশ্য। চারপাশ পরিচ্ছন্ন করে তুলতে সকলকে এই উদ্যোগে সামিল হওয়ার আহ্বানও জানান তিনি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button