Tuesday , June 25 2019
Bondage
প্রতীকী ছবি

শ্বশুরবাড়ি যাওয়ার পথে অপহৃত নববধূ, উত্তেজনা, বন্ধ ইন্টারনেট

সবে বিয়ে হয়েছিল। বিয়ের পর শ্বশুরবাড়ি যাওয়ার পালা। বিয়ের পর নববধূর বেশে হংস কুমারী যাচ্ছিলেন সেই শ্বশুরবাড়ির উদ্দেশেই। সঙ্গে সকলেই ছিলেন। কিন্তু মাঝ রাস্তায় মোরদুঙ্গা গ্রামের কাছে বেশ কয়েকজন সশস্ত্র দুষ্কৃতি তাঁদের পথ আটকায়। তারপর নববধূ হংস কুমারীকে অপহরণ করে চম্পট দেয়। এই ঘটনার পরই ওই নববধূকে উদ্ধারের দাবিতে সরব হন রাজস্থানের রাজপুত জনগোষ্ঠীর মানুষজন। ক্রমশ চড়তে থাকে উত্তেজনার পারদ।

গত বুধবার অপহরণের ঘটনাটি গটে। বৃহস্পতিবার সকাল থেকেই রাজস্থানের বিভিন্ন জায়গায় ক্ষোভে ফেটে পড়েন রাজপুত জনগোষ্ঠীর মানুষজন। অবিলম্বে ওই নববধূকে খুঁজে আনতে হবে বলে পুলিশ প্রশাসনের ওপর চাপ তৈরি করেন তাঁরা। রাজস্থানের শিকার জেলায় ঘটা এই অপহরণের ঘটনার জেরে সেখানকার জেলাশাসকের আবাসের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন ক্ষুব্ধ রাজপুত জনগোষ্ঠীর মানুষজন।

পুলিশের তরফে তাঁদের জানানো হয়েছে দ্রুতই তাঁরা ওই নববধূকে খুঁজে পাবেন। তাঁর খোঁজ পেতে বেশ কিছু দরকারি তথ্য তাঁদের হাতে এসে পড়েছে। তাঁকে কোথাও লুকিয়ে রাখা হয়েছে বলে মনে করছে পুলিশ। এমনকি ওই নববধূকে খুঁজতে উত্তরপ্রদেশেও পৌঁছেছে পুলিশ। এদিকে বাড়তে থাকা ক্ষোভ ও অশান্তি যাতে না ছড়াতে পারে সেজন্য শনিবার ১২ ঘণ্টার জন্য শিকার জেলায় ইন্টারনেট পরিষেবা রদ করে পুলিশ।

(সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *