National

খুব বড় ভুল করল জঙ্গিরা, এর ফল ভুগতে হবে, প্রধানমন্ত্রীর কড়া বার্তা

যে জঙ্গি সংগঠন সিআরপিএফ কনভয়ে জঙ্গি হামলার ঘটনা ঘটিয়েছে এবং যারা তাদের আশ্রয় দিচ্ছে তারা তাদের সবচেয়ে বড় ভুলটা করে ফেলেছে। এর চরম ফল তাদের ভুগতে হবে। যেসব শক্তি এই ঘটনায় মদত দিয়েছে তাদেরও ফল ভুগতে হবে। নয়াদিল্লিতে শুক্রবার বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধনে এসে এভাবেই কড়া ভাষায় প্রতিক্রিয়া দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পতাকা নাড়িয়ে ভারতের নিজস্ব প্রযুক্তিতে তৈরি ইঞ্জিনবিহীন ট্রেন ‘ট্রেন ১৮’-এর শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

পাকিস্তানের নাম না করে প্রধানমন্ত্রী বলেন, ভারতের প্রতিবেশি দেশ এই মুহুর্তে সারা বিশ্বে কোণঠাসা অবস্থায় চলে গেছে। তারা যদি মনে করে যে এভাবে ষড়যন্ত্র করে ভারতে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করবে, তাহলে তারা বড় ভুল করছে। তাদের স্বপ্ন কোনও দিন পূর্ণ হবে না। এদিন পাকিস্তানের নাম না করে তাদের অর্থনৈতিক দুরবস্থাকে কটাক্ষ করেন প্রধানমন্ত্রী।

Narendra Modi
মন্ত্রিসভার সুরক্ষা বিষয়ক কমিটির বৈঠকে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, অর্থমন্ত্রী, প্রতিরক্ষামন্ত্রী, বিদেশমন্ত্রী, ছবি – আইএএনএস

প্রধানমন্ত্রী এদিন জানান, তাঁরা এর প্রত্যুত্তর দেওয়ার জন্য সুরক্ষাবাহিনীকে পুরো ছাড় দিয়ে দিয়েছেন। তাদের সাহসিকতা ও বীরত্বের ওপর দেশের পুরো ভরসা আছে। গোটা দেশও কাঁধে কাঁধ মিলিয়ে এর প্রত্যুত্তর দেবে।

(সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা)


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button