Kolkata

দুঃখিত এবং বিস্মিত, জানালেন মুখ্যমন্ত্রী

অভিনেতা তথা রাজনীতিবিদ তাপস পালের মৃত্যুতে শোক প্রকাশ করে ট্যুইট করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লেখেন তাপস পালের মৃত্যুর খবরে তিনি দুঃখিত এবং বিস্মিত। তাপস পাল ছিলেন বাংলা সিনেমা জগতের সুপারস্টার। তিনি তৃণমূল পরিবারেরও সদস্য ছিলেন। তিনি ২ বার বিধায়ক ও ২ বার সাংসদ নির্বাচিত হন। ওঁর অভাব বোধ হবে। ট্যুইট করে শোক প্রকাশ করে এমনই লেখেন মুখ্যমন্ত্রী। তাপস পালের স্ত্রী নন্দিনী, মেয়ে সোহিনী ও তাঁর অগণিত অনুরাগীর জন্যও সমবেদনা জানান মুখ্যমন্ত্রী।

তাপস পাল ২০০১ সালে আলিপুর বিধানসভা থেকে তৃণমূল বিধায়ক হিসাবে জয়লাভ করেন। ২০০৬ সালেও তিনি নির্বাচিত হন। ২০০৯ সালে কৃষ্ণনগর কেন্দ্র থেকে লোকসভা নির্বাচনে দাঁড়ান। সেখান থেকেও জয়লাভ করে সাংসদ হন। ২০১৪ সালেও ওই কেন্দ্র থেকেই ফের সাংসদ নির্বাচিত হন। ২০১৯ সালে অবশ্য তিনি আর ভোটে দাঁড়াননি। তাপস পালের কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করে তৃণমূল সাংসদ হন মহুয়া মৈত্র।

দীর্ঘদিন অসুস্থ ছিলেন তাপস পাল। ফেব্রুয়ারির শুরুতে ভেন্টিলেশনেও ছিলেন। গত সোমবার রাতে মুম্বই থেকে কলকাতা ফিরছিলেন। তখনই বিমানবন্দরে ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে সেখান থেকে দ্রুত বান্দ্রার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই রাত ৩টে ৩৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুর খবরে টলিউড পাড়া শোকস্তব্ধ। যদিও বহুদিন তিনি সিনেমা থেকে দূরে সরে গিয়েছিলেন। অসুস্থও ছিলেন। চিটফাণ্ড কাণ্ডে নাম জড়ানোর পর তিনি স্নায়ুর রোগেও আক্রান্ত হন।

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button