Monday , March 25 2019
London

কন্ডোম পোশাক, ট্রাম্প জুতোয় জমে ক্ষীর লন্ডন ফ্যাশন উইক

কারোর মাথায় উঠে পড়েছে আস্ত একটা মুরগি। কারোর সাড়া শরীর জাল দিয়ে ঢাকা। কেউ বা ফিনফিনে পাতলা পোশাকে তুলে ধরছেন রহস্যময় নগ্নতাকে। কেউ আবার ডোনাল্ড ট্রাম্পের মুখ পায়ে নিয়ে নির্বিঘ্নে হেঁটে পার হলেন ব়্যাম্প। আর কেউ বা ক্যাটওয়াক করতে করতে মস্ত বড় একটা গোলাপি রঙের কন্ডোমে মুখ ঢেকে হাজির হলেন ফ্যাশনবিজ্ঞদের সামনে। ফ্যাশন দুনিয়ার বাহারি জমকালো জগতে সে এক আজব বিপ্লব। নির্বাক নিঃস্পৃহ মডেলদের শরীর থেকে তখন চুঁইয়ে পড়ছে চূড়ান্ত আত্মবিশ্বাস। তাঁদের চলনভঙ্গিমা জানান দিচ্ছিল, স্বাগত, আপনি ঢুকে পড়েছেন দুনিয়া কাঁপানো ফ্যাশন উইকের মঞ্চে। যা সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল লন্ডনে।

গত ১৬ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি। ৪ দিন ব্যাপী সেই ফ্যাশন যজ্ঞের লাইমলাইট কার্যত ছিনতাই করে নেন ফ্যাশন ডিজাইনিংয়ের ছাত্র এডুইন মোনে। গত মঙ্গলবার ছিল ফ্যাশন উইকের সমাপ্তি দিবস। শেষের দিনটাতে সৃজনশীল চিন্তাভাবনার মৌলিকতা দিয়ে নিজেকে একেবারে উজাড় করে দেন এডুইন। কখনও পুরুষ বা নারীদের কন্ডোম, কখনো ট্রাম্প হিল শ্যু অথবা পেল্লায় টুপিওয়ালা পোশাকে মডেলদের আলো ঝলমলে মঞ্চে হাঁটিয়ে নিজের জাত চিনিয়ে দেন তিনি। তাঁর সেই অভিনব পোশাকের প্রোমোশনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন এডুইন। তাবড় তাবড় ফ্যাশন সমালোচকদের মন জয় করে নিয়েছে এডুইনের বৈপ্লবিক পোশাকভাবনা।

Advertisements

Check Also

Indonesia

ফের তীব্র ভূমিকম্প, মাত্রা ৬.৩

রিখটার স্কেলে কম্পনের মাত্রা ছিল ৬.৩, খাতায় কলমে যা তীব্র কম্পন হিসাবেই পরিচিত। কম্পন অনুভূত হতেই বহু মানুষ ঘর ছেড়ে বেরিয়ে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *