Lifestyle

নতুন আবেদন নিয়ে দেশে এই প্রথম সামনে আসছে ফিজিটাল অন্তর্বাস

এমন অন্তর্বাস এই প্রথম সামনে আসতে চলেছে। এর আগে এমন অন্তর্বাসের কথা শোনা যায়নি। যার আবেদন ও আকর্ষণ অন্য মাত্রা নিয়ে আসবে বলেই দাবি প্রস্ততকারকদের।

ভারতের ফ্যাশন জগতে এই প্রথম এমন এক অন্তর্বাস সামনে আসতে চলেছে। ফ্যাশন শোয়ের মধ্যে দিয়ে এই অন্তর্বাস সামনে আনা হবে। বিভিন্ন বয়সের এবং বিভিন্ন চেহারার মহিলাদের কেমন লাগছে তা সেই শোয়েই পরিস্কার হয়ে যাবে। যা থেকে এই অন্তর্বাসের আবেদন আরও পরিস্কার হবে।

এই নয়া অন্তর্বাসকে বলা হচ্ছে ফিজিটাল অন্তর্বাস। মহিলা মহলও এমন অন্তর্বাসে বড় একটা পরিচিত নয়। ফিজিটাল শব্দের অর্থ হল ফিজিকাল এবং ডিজিটাল।

এই দুয়ে মিলে তৈরি হয়েছে ফিজিটাল। প্রস্তুতকারক সংস্থার দাবি, এই অন্তর্বাস যে কোনও বয়সের নারীকে যে অনুভূতি দেবে তা তাঁদের জন্য সুখকর হবে।

আগামী ৫ অগাস্ট মুম্বইতে এই ফিজিটাল অন্তর্বাসের প্রথম ফ্যাশন শো হতে চলেছে। যা ইউটিউব ও ফেসবুকেও লাইভ স্ট্রিমিং করতে চলেছে সংস্থা।

প্রস্তুতকারক সংস্থার দাবি, এমন শো যেমন এই দেশে এই প্রথম তেমনই এভাবে অন্তর্বাসের ফ্যাশন শো লাইভ স্ট্রিমিং করে দেশ বিদেশের মানুষের কাছে পৌঁছে দেওয়ার প্রচেষ্টাও নতুন।

এই নতুন ভাবনার পিছনে যে অনেক মহিলার কাছ থেকে নেওয়া পরামর্শই কাজ করেছে তাও জানিয়েছে প্রস্তুতকারক সংস্থা ওয়াকোল। মহিলাদের অন্তর্বাস কেমন হওয়া উচিত বা তাঁরা কেমন পরতে চাইছেন তা জানার পরই তারা এই ফিজিটাল অন্তর্বাস তৈরি করেছে। এদিকে এমন অভিনব অন্তর্বাস কেমন হতে চলেছে সেদিকে নজর রাখছেন দেশের ফ্যাশন দুনিয়ার মানুষজনও। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.