Tuesday , March 19 2019
Kolkata News

রোগী পরিষেবায় ৪ হাজার বর্গফুটের রোগী প্রতীক্ষালয় পেল ডঃ আর আহমেদ ডেন্টাল কলেজ

৪ হাজার বর্গফুটের আধুনিক রোগী প্রতীক্ষালয়ের উদ্বোধন হল ডঃ আর আহমেদ ডেন্টাল কলেজ ও হাসপাতালে। দন্ত চিকিৎসায় শতাব্দী প্রাচীন এই কলেজে গত শনিবার এই প্রতীক্ষালয়ের উদ্বোধন করেন রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের প্রেসিডেন্ট তথা বিধায়ক ডক্টর নির্মল মাজি, বিধায়ক স্বর্ণকমল সাহা, বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে।

Kolkata News

দাঁতের চিকিৎসা করাতে ডঃ আর আহমেদ ডেন্টাল কলেজে প্রতিদিন দূরদূরান্ত থেকে ছুটে আসেন রোগীরা। চিকিৎসা পেতে অপেক্ষা করতে হয়। রোগীর চিকিৎসা চলাকালীন তাঁর পরিবারের লোকজনকে অপেক্ষা করতে হয়। এজন্য একটি প্রতীক্ষালয়ের আশু প্রয়োজন ছিল। সেকথা মাথায় রেখেই আধুনিক ও যথেষ্ট জায়গা সম্পন্ন এই প্রতীক্ষালয়ের নির্মাণে যেমন খুশি রোগীরা। তেমনই খুশি এখানকার চিকিৎসক ও ছাত্ররা।

Kolkata News

শুধু রোগী প্রতী‌ক্ষালয় বলেই নয়, শনিবার টিকিট কাউন্টার, বিনামূল্যে ওষুধ বিতরণ কেন্দ্র, প্রশাসনিক ব্লক, আরএসবিওয়াই কেন্দ্রেরও উদ্বোধন হয়েছে। যা আগামী দিনে রোগী পরিষেবার ক্ষেত্রে যুগান্তকারী পদক্ষেপ হিসাবে প্রমাণিত হবে বলেই মনে করছেন সেখানকার ছাত্রছাত্রীরা।

Kolkata News

প্রসঙ্গত কয়েকদিন আগেই একটি অত্যাধুনিক ছাত্রাবাস পেয়েছে ডঃ আর আহমেদ ডেন্টাল কলেজ ও হাসপাতাল। সেটা ছিল ছাত্রদের সুবিধার কথা মাথায় রেখে। এদিন হল রোগী ও তাঁদের পরিজনদের কথা মাথায় রেখে। সবমিলিয়ে আগামী দিনে আরও ভাল পরিষেবা দিতে ডঃ আর আহমেদ যে দ্রুত সেজে উঠছে তা বলাই বাহুল্য।

Advertisements

Check Also

BJP West Bengal

নারী দিবসে শহরের পথে বিজেপির মহিলা মোর্চা

মিছিল বার হয় বিজেপির প্রদেশ সদর দফতর থেকে। মুরলীধর সেন লেন থেকে মিছিল শুরু করে তা চিত্তরঞ্জন এভিনিউ ধরে শ্যামবাজারের দিকে এগোয়।

One comment

  1. দারুন খবর , ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *