Lifestyle

চাইলেই বাথরুম বদলে যাচ্ছে ডিস্কো ক্লাবে, সেখানেই হল জন্মদিন পালন

সাদামাটা আর পাঁচটা বাথরুম যেমন হয়। সেখানে মানুষ প্রয়োজনে হাজির হন। কিন্তু সেটাই যদি নিমেষে ডিস্কো ক্লাব হয়ে যায়, তাহলে চমক লাগে বৈকি।

অনেক বড় দোকান, শপিং মলে বাথরুম থাকে। সাধারণ মানুষ অর্থাৎ গ্রাহকরা প্রয়োজন পড়লে প্রকৃতির ডাকে সাড়া দিতে সেই বাথরুমে হাজিরও হন। কিন্তু সেই মানুষগুলো যদি বাথরুমে ঢুকে দেখেন সে বাথরুম নিমেষে বদলে যাচ্ছে একটি ডান্স ক্লাবে, তাহলে অবাক হবেন বৈকি।

প্রথমে অবাক হবেন। তারপর খুশিই হবেন। চারিদিকে আলোর খেলা চলছে। গান বাজছে। সেইসব গান যা শুনে নাচের তালে পা দুলে উঠবে। আলোর খেলায় গোটা পরিবেশ বদলে গিয়ে তখন এক মোহময় আবেশ।

বাথরুমের বেসিন, কমোডের ওপরও আলো খেলছে। আর এ সবই হচ্ছে একটি লাল বোতামের জন্য। যার পাশে লেখা এতে হাত দেবেন না!

দোকানের মালিকের অবশ্য বক্তব্য ওটা মজা করেই লেখা। আসলে বোঝানো হয়েছে এই বোতামটি টিপে দেখুন। আর সেই বোতাম টিপলেই বাথরুম নিমেষে বদলে যাচ্ছে ডিস্কো আলোয় ভরা ডান্স ক্লাবে। মাথার ওপর ডিস্কো বল ঘুরছে। আলো ঠিকরে বার হচ্ছে তার থেকে।

মার্কিন যুক্তরাষ্ট্রের কেনটাকির একটি বিশাল কনভিনিয়েন্স স্টোর এই অভিনব উদ্যোগ নিয়েছে। সেই দোকানে সাধারণের জন্য বাথরুমকে তারা নিমেষে ডিস্কো ক্লাবে বদলে দিয়ে আদপে গ্রাহকদেরই আকর্ষিত করছে।

আর এমন উদ্যোগ নেওয়ার পর ওই দোকানে এখন উপচে পড়ছে ভিড়। সকলে দোকানে এসে জিনিস কেনা ছেড়ে আগে ছুটছেন বাথরুমে। এমনকি দোকানে কেনাকাটার ফাঁকে একাধিকবার বাথরুম থেকে ঘুরে আসছেন।

এক তরুণী তো নিজের জন্মদিনের পার্টিটাই ওই বাথরুমে বন্ধুদের নিয়ে সেরে ফেলেছেন। আপাতত এই ডিস্কো ডান্স ক্লাবে বদলে যাওয়া বাথরুম এখানকার মানুষের অন্যতম আকর্ষণ হয়ে উঠেছে। ডিস্কো ডান্স ক্লাব থেকে আবার ওই লাল বোতাম টিপলেই সেই বাথরুম ফিরে আসছে সাধারণ বাথরুমের চেহারায়।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button