SciTech

প্রেমে উৎসাহীদের জন্য সুখবর, এবার ডেটিং অ্যাপ আনছে খোদ সরকার

ডেটিং অ্যাপ এখন অনেক দেশেই বেশ প্রচলিত। কিন্তু তা সরকার পুষ্ট হয়না। এবার এ দেশের সরকার নিজেরাই ডেটিং অ্যাপ আনছে।

ডেটিং অ্যাপ ধারনাটি ক্রমশ বেড়ে চলেছে। এমন অ্যাপের সংখ্যাও বেড়ে চলেছে। প্রেমের মানুষ খুঁজে পেতে, একান্তে সময় কাটানোর মনের মানুষটিকে খুঁজে নিতে ডেটিং অ্যাপ এখন খোদ তিলোত্তমাতেও বেশ প্রচলিত। কিন্তু এসব অ্যাপ সরকার বানায় না।

এটা ভাবাও কষ্ট কল্পনা যে দেশে ডেটিং অ্যাপ সরকার চালু করছে। কিন্তু সেটাই হতে চলেছে। বিশ্বের একটি দেশে এবার সরকারই প্রেমে উৎসাহ দিতে ডেটিং অ্যাপ চালু করছে। তার কাজও অনেকটা এগিয়ে গেছে।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

জাপানে একাকীত্ব বাড়ছে। মানুষ বিয়ে করতে চাইছেন না। জন্মহার এমনভাবে কমছে যে সেখানে শিশুর সংখ্যা স্বাভাবিকের চেয়ে অনেকটাই কমেছে। বিয়েতেই অনীহা তো শিশুর জন্ম তো দূরের কথা।

কোনও নারী পুরুষ যদিও বা বিয়ে করছেন তো সন্তান আনা নিয়ে তাঁদের বিন্দুমাত্র উৎসাহ কাজ করছেনা। যা কার্যত জাপান সরকারকে চিন্তায় ফেলে দিয়েছে।

যাতে দেশের নারী পুরুষদের কাছাকাছি আনা যায়, প্রেমের সম্পর্ক গভীর করা যায়, বিয়েতে উৎসাহ দেওয়া যায়, সেজন্য সরকারই এবার ডেটিং অ্যাপ চালু করতে চলেছে।

সেখানে যোগাযোগ ও সম্পর্ক তৈরি করে সে দেশের নারী পুরুষ বিয়ে করে সন্তানের জন্ম দিতে পারেন। কারণ জাপান সরকার এখন দেশে শিশুর জন্মহার বৃদ্ধি ও বিয়ের সংখ্যা বৃদ্ধি করতে উঠে পড়ে লেগেছে। চলতি বছরের শেষের দিকেই এই অ্যাপ কার্যকরী হওয়ার কথা।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *