Lifestyle

বার্ষিক শো বাতিল করল বিশ্বখ্যাত নারী অন্তর্বাস ব্র্যান্ড

বিশ্বখ্যাত নারী অন্তর্বাস ব্র্যান্ড ভিক্টোরিয়াস সিক্রেট প্রতি বছর তাদের একটি বার্ষিক ফ্যাশন শো করে থাকে। বহুদিন ধরেই টিভিতে তার জনপ্রিয়তা প্রশ্নাতীত। ১৯৯৫ সাল থেকে এই শো শুরু করে সংস্থা। তারপর থেকে এই শো ক্রমশ জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিল। বহু মানুষ মুখিয়ে থাকতেন ভিক্টোরিয়াস সিক্রেটের এই বার্ষিক শো দেখার জন্য। কিন্তু সেই শো এবার বন্ধ করল সংস্থা। এ বছর এমন কোনও শো হবে না বলে জানিয়ে দিয়েছে তারা।

কিন্তু কেন এমন জনপ্রিয় শো বন্ধ করার সিদ্ধান্ত নিল ভিক্টোরিয়াস সিক্রেট? সংস্থার তরফে এজন্য ২টি কারণকে সামনে আনা হয়েছে। এক, এই অনুষ্ঠানের জনপ্রিয়তা গত বছর অনেকটাই কমে গেছে। যা তাদের নিরুৎসাহ করেছে। দুই, এই শো নিয়ে ২০১৮ সালে প্রবল সমালোচনার ঝড় উঠেছিল। অনেক মহল থেকে বলা হয় এই শো যৌনতাবাদী, বড়ই পুরনো এবং বৈচিত্র্যের অভাবে পরিপূর্ণ। সমালোচনার জেরে রেটিংও পড়ে যায় এই শোয়ের।

২০১৮ সালের সমালোচনার ধাক্কা যে সংস্থা এখনও গিলে উঠতে পারেনি তা ২০১৯-এর শো না করার সিদ্ধান্ত থেকেই স্পষ্ট। বরং সংস্থা এখন চাইছে তাদের মার্কেটিং কৌশলে কিছু বদল আনতে। গ্রাহকদের সঙ্গে তাদের সংযোগ আরও কীভাবে বাড়ানো যায়, কীভাবে গ্রাহকদের আরও কাছে পৌঁছনো যায় সেই চেষ্টায় মগ্ন সংস্থা। প্রসঙ্গত এই শো হলিউডের অনেক নায়িকার জন্ম দিয়েছে। ভিক্টোরিয়াস সিক্রেট-এর শো থেকে উপরে উঠে আসেন টায়রা ব্যাঙ্কস, হেইডি কাম বা মিরান্ডা কের-এর মত নায়িকারা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close