National

দিল্লির হোটেলে মার্কিন মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার গুগল আধিকারিক

শ্লীলতাহানি আর ধর্ষণ। নির্ভয়া কাণ্ডের পর দিল্লি রয়ে গেছে দিল্লিতেই। রাজপথ বা কোনও নির্জন এলাকা তো দূর, কোথাও নিরাপদ নন মেয়েরা। তা তিনি দেশের সাধারণ মানুষই হন বা বিদেশি কোনও নাগরিক। এবারে মার্কিন নাগরিক এক মহিলার শ্লীলতাহানি করার অভিযোগ উঠল দিল্লিতে। যার বিরুদ্ধে এই অভিযোগ সে আবার গুগলের উচ্চপদস্থ কর্মচারী। অভিযুক্ত আনমোল সিং খারবান্দা গুগলে কর্মরত একজন প্রবাসী ভারতীয় যুবক।

পুলিশ জানাচ্ছে, দিল্লির তাজ হোটেলে ৫২ বছরের মার্কিন মহিলার সঙ্গে গত ৬ জানুয়ারি আলাপ হয় আনমোলের। গত ৮ জানুয়ারি অভিযুক্ত যুবক ওই মহিলাকে তার ঘরে আসার জন্য আমন্ত্রণ জানায়। সৌজন্যতার খাতিরে সেই প্রস্তাবে সাড়া দিয়ে আনমোল সিংয়ের ঘরে যান ওই মার্কিন মহিলা। একসঙ্গে বসে মদ্যপান শুরু করেন তাঁরা। কিন্তু মদ্যপান করতে করতে আচমকা তাঁর উপর ওই যুবক চড়াও হয় বলে অভিযোগ নিগৃহীতা মার্কিন মহিলার। তাঁকে জাপটে ধরে অভিযুক্ত যুবক জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করে বলেও দাবি তাঁর। যৌন হেনস্থার হাত থেকে বাঁচতে একসময় মদ্যপ যুবককে ঠেলা দিয়ে কোনওক্রমে পালিয়ে নিজের ঘরে ঢুকে পড়েন তিনি।

সারারাত আতঙ্কে কাটানোর পর সকালে বিশেষ কাজে রাজস্থানের জয়পুর চলে যান ওই মার্কিন মহিলা। জয়পুর থেকে ফিরে ১০ জানুয়ারি শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন থানায়। তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। ধৃত যুবকের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button