National

উপহার দিতে দাদাকে মাটি থেকে অনেক উপরে নিয়ে গেলেন ভাই

এমন এক উপহার যে তিনি পেতে চলেছেন তা কল্পনাও করতে পারেননি দাদা। ভাইয়ের এ উপহার তাই তাঁর ভাবনার অতীত ছিল।

ভাইয়ের বড় ব্যবসা রয়েছে। তাই তিনি তাঁর ২ দাদার সঙ্গে থাকতে পারেননা। থাকেন শহরে। কিন্তু দাদাদের প্রতি তাঁর ভালবাসার টান যে তাতে এতটুকুও কমেনি তা ফের একবার প্রমাণ করলেন ৩৭ বছরের অঙ্কুশ। অঙ্কুশ জানতে পারেন তাঁর দাদা সাহেবরাও গ্রামের উপ সরপঞ্চ নিযুক্ত হয়েছেন।

ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি শরদ পাওয়ার দলের নেতা সাহেবরাও হরিয়ানার কারগানি গ্রামের উপ সরপঞ্চ নিযুক্ত হওয়ার খবরে হরিয়ানার হিসার শহরের মহালক্ষ্মী হলমার্ক সেন্টারের মালিক অঙ্কুশ আর নিজের আনন্দ ধরে রাখতে পারেননি। সব ফেলে ছুটে যান গ্রামে। তারপর ৫০ বছরের সাহেবরাওকে চমকে দিয়ে একটি বিশেষ উপহার দেন।

অঙ্কুশ একটি হেলিকপ্টার ভাড়া করেন। তারপর তাতে দাদাকে তুলে গোটা গ্রামটা আকাশপথে চক্কর দেন। মাটির অনেকটা উপর থেকে দেখান যে গ্রামের সাহেবরাও উপ সরপঞ্চ হয়েছেন সে গ্রামটা পুরোটা দেখতে কেমন।

২০ মিনিট ধরে তাঁরা গ্রামের ওপর হেলিকপ্টারে চক্কর দেন। হেলিকপ্টারে ছিলেন অঙ্কুশের আর এক দাদা হিন্দুরাও। ভাইয়ের কাছ থেকে যে উপ সরপঞ্চ হয়ে এমন একটা ভাবনার অতীত উপহার মিলবে তা কল্পনাও করতে পারেননি সাহেবরাও। ফলত আপ্লুত তিনি।

তাঁরা স্থানীয় একটি রাম মন্দিরেও পুজো দেন। দাদার সাফল্যে ভাইয়ের এমন খুশি গোটা গ্রামকেও অবাক করে দিয়েছে। অঙ্কুশের এই উপহার নিয়ে গোটা গ্রাম জুড়ে চর্চা চলছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button