National

রাজপথে বিশাল বিলবোর্ড লাগিয়ে প্রেমিকের কাছে সরি চাইলেন প্রেমিকা

এতটা বড় করে যে প্রেমিক প্রেমিকার মানভঞ্জনের পালা প্রকাশ্যে আসতে পারে তা বোধহয় কারও কল্পনার বাইরে। কিন্তু এমনই এক কাণ্ড করলেন এক তরুণী।

প্রেমিক প্রেমিকার মধ্যে মাঝে মধ্যেই কথা কাটাকাটি, মান অভিমান লেগেই থাকে। যা খুব বেশি হলে বন্ধু বান্ধবদের সঙ্গে ভাগ করে নেন তাঁরা। তারপর সময়ের সাথে সে ঝগড়া থেমেও যায়।

কিন্তু অভিমানী প্রেমিকের কাছে যে এভাবেও তাঁর প্রেমিকা ক্ষমা চেয়ে নিতে পারেন তা কারও ধারনা ছিলনা। এবার সেটাও দেখা গেল। না ফুল বা চকোলেট বা কোনও রেস্তোরাঁয় খেতে নিয়ে যাওয়া নয়, একদম বিজ্ঞাপন দিয়ে প্রেমিকের কাছে সরি চাইলেন প্রেমিকা সুস।

যিনি রাস্তার ওপর একটি বিলবোর্ডে বিশাল করে সঞ্জু নামে তাঁর বয়ফ্রেন্ডের কাছে সরি চেয়ে নিয়েছেন। এটাও আশ্বস্ত করেছেন তিনি আর কখনও সঞ্জুকে এভাবে আঘাত দেবেন না।

এরপর একটি বড় করে লাভ সাইন। তবে যে ২টি ছবি বিলবোর্ডে ব্যবহার হয়েছে তা একটি ছোট ছেলে এবং একটি ছোট মেয়ের।


রাস্তার ওপর একটি বিলবোর্ড যে কতটা বিশাল হয় তা সকলেরই জানা। সেখানে অনেক নামীদামী সংস্থা তাদের বিজ্ঞাপন দেয়। যাতে সকলরে নজর কাড়ে। সেই বিলবোর্ড এবার কাজে লাগল প্রেমিক প্রেমিকার মানভঞ্জনে। এক অন্য উচ্চতায় পৌঁছে গেল বিলবোর্ডের প্রয়োজনীয়তা।

নয়ডার এই বিলবোর্ড সারা দেশের নজর কেড়ে নিয়েছে। বিলবোর্ডের ছবিটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেও সময় নেয়নি। অনেকেই তাঁদের মতামতও জানিয়েছেন। তবে এমন এক কাণ্ড সকলকে যে অবাক করেছে তা পরিস্কার।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button