National

হাসপাতালের ছাদে রাতে মাইক বাজিয়ে পার্টি, নিচে শুয়ে ক্যানসার রোগীরা

একটি হাসপাতালের ছাদে কি পার্টি হতে পারে? এই প্রশ্নটাই তুলে দিয়েছেন একজন। তিনিই একটি ছবি দিয়ে পুলিশের কাছে একথা জানতে চেয়েছেন।

রাতের শহর মায়াময় আলোয় মাতোয়ারা। আকাশ ছোঁয়া বাড়িগুলোয় জ্বলছে ইতিউতি আলো। তার মাঝেই একটি ছাদে আলোর ঝলমলানি। সঙ্গে দূর থেকেও শোনা যাচ্ছে লাউডস্পিকারের আওয়াজ। সেখানে গান চলছে। এ আর রহমানের মা তুঝে সালাম গানটি বেজে চলেছে।

ঘড়ির কাঁটায় রাত তখন ১২টার ঘরও পার করেছে। যে ছাদে পার্টি হচ্ছে সেটাও কোনও গৃহস্থের বাসস্থান নয়। নয় কোনও অ্যাপার্টমেন্টের ছাদও। সেটা একটি হাসপাতালের ছাদ।

ভারতের অন্যতম প্রধান ক্যানসার হাসপাতালের ছাদ। মুম্বই শহরের টাটা মেমোরিয়াল হাসপাতালের ছাদ। যে হাসপাতাল ভারতে বিখ্যাত ক্যানসার চিকিৎসার জন্য।

যেখানে ভারতের বিভিন্ন প্রান্ত থেকে ক্যানসার আক্রান্ত মুমূর্ষু রোগীরা হাজির হন সুস্থ হয়ে ওঠার বুক ভরা আশা নিয়ে। সেই হাসপাতালে পার্টি! যেখানে নিচেই বিভিন্ন ফ্লোরে শুয়ে আছেন ক্যানসার রোগীরা!

দূরের একটি বাড়ি থেকে এই পার্টির ছবি তুলে ফেলেন এক ব্যক্তি। সিদ্ধেশ ধাউস্কার নামে এক ব্যক্তি ছবিটি তুলে তা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেটি ট্যাগ করেন মুম্বই পুলিশকেও। মুম্বই পুলিশ তাঁকে উত্তরে জানায় তারা বিষয়টি মেন কন্ট্রোল রুমে পাঠাচ্ছে।

সকলের প্রশ্ন একটাই। এত রাতে একটি হাসপাতালের ছাদে এভাবে পার্টি হয় কীভাবে? কারা এর ছাড়পত্র দেন? বিষয়টি সামনে আসার পর পুলিশও উদ্যোগ শুরু করেছে। এখন দেখার কি ব্যবস্থা গ্রহণ করে পুলিশ।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button