National

ব্যুমেরাং হল গঙ্গার বুকে নৌকায় ভেসে গড়গড়ায় সুখটান, চিকেন কাবাবের পিকনিক

গঙ্গার বুকে জল টলটল করছে। তার ওপর নৌকা ভ্রমণে বেশ কয়েকজন যুবক। গড়গড়া নিয়ে তাতে চলছে সুখটান। সঙ্গে সেঁকা হচ্ছে চিকেন কাবাব।

জমিয়ে পিকনিক যাকে বলে। বেশ কয়েকজন যুবক মিলে গঙ্গার ওপর পিকনিকের মেজাজে নৌকায় ভেসে পড়েন। নৌকার গলুইতে শিকে গাঁথা চিকেনের টুকরো। মশলা মাখানো সেই শিকে গাঁথা চিকেনের টুকরো সেঁকার কাজ চলছে জমিয়ে।

এক বন্ধু এই দায়িত্ব নিয়েছেন। বাকি বন্ধুরা নৌকার ইতিউতি বসে। এঁদের মধ্যে আর এক যুবক আবার অন্য কাজে ব্যস্ত। নৌকাতেই তাঁরা নিয়ে উঠেছেন গড়গড়া। যা ভারতের বিভিন্ন প্রান্তে হুক্কা নামে খ্যাত।

এক সময় বঙ্গবাবুদের গড়গড়ায় সুখটানের কথা অনেকের জানা। সেই গড়গড়া এখন হুক্কা হয়ে ফিরেছে নতুন প্রজন্মের কাছে। যুব সমাজের অনেকে এখন হুক্কা বারে উপস্থিত হন এই সুখটানে মন ভরাতে। সেই হুক্কা সটান এই যুবকরা তুলে ফেলেছিলেন নৌকাতেই।

বর্ষার গঙ্গা এখন জলে টইটম্বুর। তার ওপর নৌকায় ভাসতে ভাসতে গড়গড়ায় সুখটান আর সঙ্গে চিকেন কাবাবের স্বাদ উপভোগ করে জমিয়ে পিকনিক কিন্তু এবার বিপদে ফেলল ওই যুবকদের। তাঁরা নিজেরাই এই ছবি তুলেছিলেন। তারপর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নিজেদের পিকনিকের ছবি।

কিন্তু সেটাই এখন ব্যুমেরাং হয়ে গেছে। প্রয়াগরাজে গঙ্গার ওপর এভাবে হুক্কা সেবন এবং চিকেন রান্না তাঁদের বিরুদ্ধে গেছে। এখন পুলিশ হন্যে হয়ে খুঁজছে তাঁদের। তাঁদের চিহ্নিত করার কাজ শুরু হয়েছে। পুলিশ মনে করছে এই ভিডিও তোলা হয় প্রয়াগরাজের দারাগঞ্জ এলাকায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button