National

অনলাইন গেমের হাত ধরে ঘুরপথে খোঁজ মিলল ১৬ বছরের কিশোরীর

স্বাধীনতা দিবসের আগের দিন বাড়ি থেকে বার হওয়ার পর আর বাড়ি ফেরেনি এক কিশোরী। পুলিশ তাকে খুঁজতে নেমে প্রথমেই বড় ধাক্কা খায়।

১৪ অগাস্ট বিকেল সাড়ে ৫টা নাগাদ পুলিশের কাছে হাজির হন এক দম্পতি। তাঁরা জানান তাঁদের মেয়ে দীর্ঘ সময় হল বাড়ি ফেরেনি। তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছেনা।

পুলিশ ১৬ বছরের ওই কিশোরীর খোঁজ করতে একটি দল তৈরি করে। তারা তদন্তে নেমে প্রথমেই হোঁচট খায়। কারণ ওই কিশোরীর কাছে কোনও মোবাইল ফোন ছিলনা। সে কারও সঙ্গে যোগাযোগও করেনি। ফলে তার খোঁজ মেলাটা কার্যতই অসম্ভব ছিল।

এই সময় পুলিশ জানতে পারে ওই কিশোরী অনলাইন গেমের ভক্ত ছিল। রাজস্থানের বাসিন্দা বিক্রম চৌহান নামে এক যুবকের সঙ্গে সে অনলাইনে ফ্রি ফায়ার নামে একটি গেম প্রায়ই খেলত।

এই খেলাকে কেন্দ্র করে তার বাবার ফোন থেকে সে বিক্রমকে ফোনও করত। পুলিশ আশার একটা ক্ষীণ আলো নিয়ে বিক্রমকে ফোন করে।

বিক্রম জানায় ওই কিশোরী তাকে ফোন করেছিল। ফোনটা করেছিল এক অটো রিকশাওয়ালার ফোন থেকে। তখন সে জানিয়েছিল সে রয়েছে দিল্লির রাম নগর মন্দিরের কাছে সরোজিনী নগরে।

পুলিশ সেখানে দ্রুত হাজির হলেও কিশোরীর খোঁজ মেলেনি। এবার বিক্রমের কাছ থেকে ফোন নম্বর নিয়ে ওই অটো রিকশাওয়ালাকে খুঁজে বার করার চেষ্টা করে পুলিশ।

ওই অটো রিকশাওয়ালার কাছ থেকে পুলিশ খবর পায় ওই কিশোরী গুরুদ্বার বাংলা সাহিব-এ রয়েছে। সেখান থেকে তাকে অবশেষে উদ্ধার করে পুলিশ।

ওই কিশোরী পুলিশকে জানায় তার মায়ের সঙ্গে তার ঝগড়া হয়েছিল। তাই রেগে সে বাড়ি ছেড়ে চলে আসে। পরে পুলিশ দিল্লিরই বাসিন্দা ওই কিশোরীকে তার বাবা মায়ের হাতে তুলে দেয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button