National

বদলে গেছে তার ব্লাড গ্রুপ, দাবি করল জেলবন্দি স্বঘোষিত ধর্মগুরু

জেলে থাকাকালীন নাকি তার ব্লাড গ্রুপই বদলে গেছে। এমন আজব দাবি করে ফের হইচই ফেলে দিল স্বঘোষিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিং।

গুরমিত রাম রহিম সিং নামটা এখন দেশের মানুষের কাছে পরিচিত। হরিয়ানার ডেরা সচ্চা সৌদার প্রধান এই স্বঘোষিত ধর্মগুরু তারই ২ শিষ্যার সঙ্গে বলপূর্বক দৈহিক সম্পর্ক স্থাপন এবং এক সাংবাদিককে হত্যার অপরাধে জেলবন্দি।

এতদিন প্যারোলে জেলের বাইরে থাকলেও সেই মেয়াদ তার শেষ হয়েছে। এর মধ্যেই এক আজব দাবি করে হইচই ফেলে দিল এই স্বঘোষিত ধর্মগুরু।

গুরমিত রাম রহিমের দাবি, তার ব্লাড গ্রুপ ও পজিটিভ। কিন্তু হালে তার ব্লাড গ্রুপ গেছে বদলে। ওটা এখন ও নেগেটিভ হয়ে গেছে!

এমন এক দাবির স্বপক্ষে অবশ্য কোনও প্রমাণ গুরমিত রাম রহিম সিং পেশ করতে পারেনি। না পেরেছে কোনও মেডিক্যাল রিপোর্ট দেখাতে, না অন্য কোনও প্রমাণ সামনে আনতে।


প্যারোলে থাকাকালীন রাম রহিমের পরেই থাকা ডেরা সচ্চা সৌদার আর এক ধর্মগুরু শা শতনাম সিংকে একটি আবেদন জানিয়েছে রাম রহিম। তার মৃত্যু হওয়া পর্যন্ত শতনাম সিং যেন তাকে ছেড়ে না যান সেই আবেদন করেছে এই সাজাপ্রাপ্ত ধর্মগুরু।

তার উত্তরে অবশ্য শতনাম সিং তাকে আশ্বস্ত করে জানান, রাম রহিম তাঁর হৃদয়ে চিরকাল বিরাজ করবেন। একথা জানার পরই নাকি তার ব্লাড গ্রুপ বদলে গেছে। এমনই দাবি করেছে স্বঘোষিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিং।

তাকে দোষী সাব্যস্ত করার পর হরিয়ানার পঞ্চকুলা ও সিরসায় যে তাণ্ডব হয়েছিল তা গোটা দেশের জানা। ৪১ জনের প্রাণ গিয়েছিল রাম রহিমের অনুগামীদের সেই তাণ্ডবে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button