National

রেস্তোরাঁর মেনু কার্ডে রাহুল গান্ধীর নামে খাবার, রেগে আগুন কংগ্রেস নেতারা

রেস্তোরাঁয় কি কি খাবার পাওয়া যায় তা বলে দেয় তার মেনু কার্ড। সেই মেনু কার্ডে রাহুল গান্ধীর নামে ডিশ রেখে এবার কংগ্রেসের রোষের মুখে রেস্তোরাঁ মালিক।

রেস্তোরাঁয় ঢুকে যে কেউ প্রথমে মেনু কার্ডটি হাতে চান। রেস্তোরাঁটিতে কি কি পাওয়া যায়, তার মধ্যে কি তাঁরা খেতে চাইবেন, দাম কেমন পড়বে সবই বলে দেয় মেনু কার্ড। তারপর সেই মেনু কার্ডে পছন্দের খাবার অর্ডার করে রসনা তৃপ্তি করেন গ্রাহকরা।

এমনই একটি রেস্তোরাঁর মেনু কার্ড দেখে চোখ কপালে উঠেছে কংগ্রেস নেতা কর্মীদের। রেস্তোরাঁটিতে বেশ কয়েকটি ইতালিয়ান খাবার পাওয়া যায়। সেগুলির নাম দেওয়া হয়েছে ইতালিয়ান রাহুল গান্ধী। এই ইতালিয়ান রাহুল গান্ধী-র তালিকায় রয়েছে ইতালিয়ান পাস্তা, মেক্সিকান পাস্তা, হ্যাংওভার পাস্তা নামে খাবার।

কংগ্রেস নেতা রাহুল গান্ধীর মা তথা কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধী জন্মসূত্রে ইতালিয়ান। রাহুল গান্ধীও মাঝেমধ্যে ইতালিতে ঘুরতে গিয়ে থাকেন। সেই সূত্র ধরে রাহুল গান্ধীকে অপদস্থ করার চেষ্টা করা হয়েছে বলে মনে করছেন কংগ্রেস নেতা কর্মীরা।

এভাবে রেস্তোরাঁর খাবারের নাম রাহুল গান্ধীর নামে রাখায় রেগে আগুন তাঁরা। এভাবে রাহুল গান্ধীকে অপমান করা হয়েছে বলেই মনে করছেন কংগ্রেস নেতারা।

উত্তরপ্রদেশের ইটাওয়া শহরের ওই রেস্তোরাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই জেলাশাসক ও পুলিশ সুপারের কাছে নালিশ জানিয়েছেন কংগ্রেস নেতারা। অবিলম্বে মেনু কার্ড থেকে রাহুল গান্ধীর নাম না মোছা হলে রেস্তোরাঁর সামনে কংগ্রেস নেতা কর্মীরা বিক্ষোভে শামিল হবেন বলেও জানানো হয়েছে। এদিকে পুলিশের তরফে বিষয়টি নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ সুপারের দফতর। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.