National

কৃষকের মধুর প্রতিশোধ, সেলসম্যানকে দিলেন যোগ্য জবাব

গোটা দেশ তাঁর মধুর প্রতিশোধের তারিফ করছে। কার্যত হিরোর মর্যাদা পাচ্ছেন তিনি। পেশায় কৃষক গাড়ির শোরুমের সেলসম্যানের করা অপমানের জবাব দিলেন দারুণভাবে।

গাড়ির শোরুম বলে কথা। ঝাঁ চকচকে তো হবেই। সেখানে তিনি যখন বন্ধুদের নিয়ে ঢোকেন তখন যে সেলসম্যান ছিলেন তিনি এগিয়ে আসেন।

কৃষক কেম্পেগৌড়ার পোশাক গাড়ির শো রুমে আসা মানুষজনের মত নয়। সেলসম্যান তা দেখে একটা ধারনা তৈরি করে নেন। কেম্পেগৌড়া একটি বোলেরো পিক আপ ট্রাক কেনার ইচ্ছা প্রকাশ করে সেটির দাম জানতে চান।

অভিযোগ সেলসম্যান তাঁর পোশাক দেখে তাঁকে কার্যত তাচ্ছিল্য করে বলেন, গাড়িটির দাম ১০ লক্ষ টাকা, কিন্তু তোমায় দেখে মনে হচ্ছেনা যে ১০ টাকাও পকেটে আছে।

সেলসম্যানের থেকে এমন অপমানজনক কথা সহ্য করতে পারেননি কেম্পেগৌড়া। তিনি ওই সেলসম্যানকে চ্যালেঞ্জ ছুঁড়ে জানান তিনি ওই ১০ লক্ষ টাকা নিয়ে ১ ঘণ্টার মধ্যে ফেরত আসবেন। আর তা যদি তিনি করতে পারেন তাহলে ওই সেলসম্যানকে গাড়িটি কেম্পেগৌড়াকে ওইদিনই ডেলিভারি দিতে হবে।

কেম্পেগৌড়া দোকান থেকে বেরিয়ে গিয়ে ১ ঘণ্টার মধ্যেই নগদ ১০ লক্ষ টাকা নিয়ে ফেরত আসেন। জানান তিনি গাড়িটি কিনবেন। কিন্তু তাঁর ওইদিনই ডেলিভারি চাই। যেমনটা তিনি ওই সেলসম্যানকে চ্যালেঞ্জ করেছিলেন।

সেলসম্যান ভাঙবে তবু মচকাবে না মানসিকতা নিয়ে জানান ১ দিনে ডেলিভারি সম্ভব নয়। এবার কিন্তু টাকা হাতে সেলসম্যানকে কড়া কথা শোনান কেম্পেগৌড়া। পাল্টা সেলসম্যানও ঝগড়া শুরু করেন।

পরিস্থিতি এমন হয় যে পুলিশ হাজির হয়। পুলিশি হস্তক্ষেপের পর অবশেষে ওই সেলসম্যানকে কেম্পেগৌড়ার কাছে ক্ষমা চাইতে হয়।

এবার কেম্পেগৌড়া জানিয়ে দেন ওই গাড়ির শোরুম তাঁর সঙ্গে যে ব্যবহার করেছে তারপর সেখান থেকে গাড়ি তিনি কিনবেন না। এই বলে বেরিয়ে যান। ঘটনাটি ঘটেছে কর্ণাটকের টুমকুরে।

Show More

Leave a Reply

Your email address will not be published.