National

তার ছাগলের সঙ্গে প্রেম, পাশের বাড়ির ছাগলকে পিটিয়ে হত্যা

২টি ছাগলের মধ্যে প্রেমের সম্পর্ক মেনে নিল না মাদি ছাগলের মালিক। পাশের বাড়ির মদ্দা ছাগলকে পিটিয়ে মারল সে। আর তা নিয়ে হুলস্থূল কাণ্ড ঘটে গেল।

একটি মদ্দা ছাগল। পাশের বাড়িরটি মাদি। এই পাশের বাড়ির মাদি ছাগলের প্রতি একটা আকর্ষণ তৈরি হয়েছিল এ বাড়ির মদ্দার। সুযোগ পেলেই ২ জনে কাছাকাছি আসার চেষ্টাও করত।

তাদের এই লুকিয়ে প্রেমের কথা একদিন জেনে ফেলে মাদি ছাগলের মালিক। ২টি ছাগল যখন একে অপরের ঘনিষ্ঠ তখন তা চোখে পড়ে তার। আর যায় কোথায়।

তার মাদি ছাগলের সঙ্গে এই লুকিয়ে প্রেম কিছুতেই মেনে নিতে পারেনি ওই ব্যক্তি। একটা চেলা কাঠ দিয়ে শুরু হয় পাশের বাড়ির মদ্দা ছাগলকে মার।

এদিকে মদ্দা ছাগলের মালকিন তখন মাঠে বীজ বোনার কাজ করছিলেন। তিনি মাঠেই খবরটা পান। প্রায় এক ছুটে হাজির হন ঘটনাস্থলে।


কিন্তু ততক্ষণে প্রায় সব শেষ। মহিলা দেখেন পিটিয়ে তাঁর ছাগলটিকে মেরে ফেলেছে পাশের বাড়ির সিপু রাম। তিনি তেড়ে এলে সিপু রাম তাঁকেও ভয় দেখায় বলে অভিযোগ।

এভাবে পিটিয়ে তাঁর ছাগলকে মেরে ফেলার ঘটনায় সিপু রামের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন রাধাদেবী। পুলিশ অভিযোগ গ্রহণও করে।

পশুর প্রতি নৃশংসতার অভিযোগ দায়ের হয়েছে। ওই মৃত ছাগলের দেহ উদ্ধার করে পুলিশ তা ময়নাতদন্তে একটি পশু চিকিৎসা হাসপাতালে পাঠায়। সেই রিপোর্ট আসা বাকি।

এদিকে পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করে। স্থানীয়দের কাছেও জানতে চায় সেদিন ঠিক কি ঘটেছিল। ঘটনাটি ঘটেছে বিহারের পাটনা জেলার চৌরাসিয়া গ্রামে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button