National

স্বামীর তৃতীয় বিয়ে আটকাতে একি করলেন দ্বিতীয় স্ত্রী

স্বামী তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন। একথা জানতে পেরে সেই বিয়ে আটকাতে তিনি যে এমনটাও করতে পারেন তা হয়ত তাঁর স্বামী আন্দাজও করতে পারেননি।

স্বামী তৃতীয় বিয়ের ব্যবস্থা করছেন। একথা জানতে পারেন তাঁর দ্বিতীয় স্ত্রী। প্রথম ও দ্বিতীয় স্ত্রী এক বাড়িতেই ওই ব্যক্তির সঙ্গে থাকেন। এবার স্বামীর ইচ্ছা হয়েছে তৃতীয় বিয়ে করার।

একথা জানতে পেরে তাঁকে অনেক করে বোঝানোর চেষ্টা করেন দ্বিতীয় স্ত্রী। জানান তিনি যেন তৃতীয় বিয়ে না করেন। কিন্তু স্বামী বিয়ে পাগল হয়ে উঠেছেন।

তিনি সাফ জানিয়ে দেন বিয়ে তিনি করবেনই। অনেক ঝগড়া করেও স্বামীকে তৃতীয় বিয়ের উদ্যোগ থেকে সরাতে না পেরে এক অন্য পদক্ষেপ করলেন তাঁর দ্বিতীয় স্ত্রী।

গত শনিবার রাতে যখন ৫৭ বছরের স্বামী ওয়াকিল আহমেদ ঘুমে অচেতন, তখন তাঁর দ্বিতীয় স্ত্রী রান্নাঘরে গিয়ে সেখানে রাখা একটি আনাজ কাটার ছুরি নিয়ে আসেন। তারপর স্বামীর পুরুষাঙ্গটি ধরে কেটে দেন ওই ছুরি দিয়ে।


যন্ত্রণায় কাতরে উঠে ঘুম ভাঙে ওয়াকিলের। পুরুষাঙ্গ শরীর থেকে ছিন্ন হওয়ার পর সেখান থেকে প্রবল রক্তপাত হতে থাকে। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই সেই রক্তপাতের জেরে মৃত্যু হয় ওয়াকিল আহমেদের।

পুলিশ তদন্তে এসে ওয়াকিলের দ্বিতীয় স্ত্রী হাজরাকে গ্রেফতার করে। স্বামীকে তৃতীয় বিয়ে করার আগে খোঁজা করে দেওয়ার অভিপ্রায় নিয়ে তিনি এমনটা করেছেন বলে পুলিশের কাছে স্বীকার করেছেন হাজরা।

পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুজফ্ফরপুর জেলার শিকারপুর গ্রামে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button