National

টিকা নিলে সেলুন দিচ্ছে আকর্ষণীয় অফার

টিকা নিলে এবার দুরন্ত অফার দিল একটি সেলুন। গ্রাহকদের জন্য অফারটা অবশ্যই আকর্ষণীয় সন্দেহ নেই। তবে শর্ত একটাই, টিকা নিতে হবে।

দেশে করোনা টিকাকরণে আরও গতি আনতে চাইছে সরকার। তবে সরকারের সঙ্গে অনেক সংগঠন, ব্যক্তি মানুষও এগিয়ে আসছেন মানুষকে টিকাকরণে উৎসাহ দিতে। সেই উদ্দেশ্যকে সামনে রেখেই একটি সেলুন এক দারুণ অফার সামনে আনল তার গ্রাহকদের জন্য।

সেলুনের মালিক জানিয়েছেন, যদি কোনও গ্রাহক এসে জানান যে তিনি টিকা নিয়েছেন, তাহলে তাঁকে হয় তাঁর টিকাকরণের সার্টিফিকেট দেখাতে হবে, অথবা তাঁর যখন টিকাকরণ হয়েছিল তখন টিকা দেওয়ার সময়ের একটি ছবি দেখাতে হবে।

এই ২টির মধ্যে একটিও দেখাতে পারলেই তিনি অফারটি ভোগ করতে পারবেন। কী সেই দুরন্ত অফার?

বিহারের দ্বারভাঙার বাইতা চক এলাকার ওই সেলুনের মালিক শম্ভু কুমার ঠাকুর জানিয়েছেন টিকা নেওয়া হয়েছে এটা পরিস্কার হলে ওই গ্রাহককে চুল কাটা ও দাড়ি কামানোর জন্য সেদিন কোনও অর্থ ব্যয় করতে হবে না। সেলুন চুল, দাড়ি কেটে দেবে বিনামূল্যে।


শম্ভু কুমার জানিয়েছেন, সরকার টিকা নেওয়ার বিষয়ে মানুষকে সচেতন করছে। তাঁরাও তাঁদের ক্ষুদ্র ক্ষমতায় যতটা পারা যায় মানুষকে টিকাকরণ নিয়ে উৎসাহিত করার চেষ্টা করছেন। তাঁর ধারণা তাঁর এই অফার স্থানীয় অনেক মানুষকে টিকা নিতে উৎসাহ দেবে।

ইতিমধ্যেই শম্ভু কুমার ঠাকুরের অফার ভোগ করেছেন ২০০ জনের ওপর মানুষ। এঁরা টিকা নিয়ে তার প্রমাণ দাখিল করার পর ওই সেলুনে চুল কাটা ও দাড়ি কামানোর সুযোগ পেয়েছেন বিনা অর্থব্যয়ে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button