National

করোনারও বাঁচার অধিকার আছে, দাবি বিজেপি নেতার

করোনাকে কীভাবে সমূলে উচ্ছেদ করা যায় সে রাস্তা বার করতে গোটা বিশ্বের রাতের ঘুম উড়েছে। কিন্তু সেখানেই করোনার বাঁচার অধিকার নিয়ে সরব হলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী।

করোনাও মানুষের মতই একটি জীব। মানুষ নিজেকে বুদ্ধিমান মনে করে। কিন্তু করোনাও জীব হিসাবে বাঁচতে চায়। তাদেরও বাঁচার সম্পূর্ণ অধিকার আছে। মানুষ তাকে শেষ করার চেষ্টা করছে। তাই করোনা তার রূপ বদলে বেঁচে থাকার চেষ্টা চালাচ্ছে।

করোনার বাঁচার অধিকার নিয়ে এভাবেই মুখ খুললেন উত্তরাখণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা ত্রিবেন্দ্র সিং রাওয়াত।

যখন গোটা বিশ্বের বিজ্ঞানীরা করোনাকে শেষ করার উপায় বার করতে রাত দিন এক করে দিচ্ছেন। মানুষ প্রতিনিয়ত ঈশ্বরের কাছে প্রার্থনা করছে করোনামুক্ত বিশ্বের জন্য। বহু পরিবারে অন্ধকার নামিয়ে আনছে করোনা ভাইরাস। তখন ত্রিবেন্দ্র সিং রাওয়াতের এই চমকে দেওয়ার মত বক্তব্য ভিডিও আকারে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

খুব স্বাভাবিক ভাবেই ত্রিবেন্দ্র সিং রাওয়াত তাঁর এই করোনার বাঁচার প্রশ্নে সওয়ালের জন্য সোশ্যাল মিডিয়ায় প্রবল সমালোচনার মুখে পড়েছেন।


এদিকে এই সুযোগ হাতছাড়া করেনি কংগ্রেসও। উত্তরাখণ্ড প্রদেশ কংগ্রেসের সহ সভাপতি সূর্যকান্ত ধাসমানা এই বক্তব্যের জন্য ত্রিবেন্দ্র সিং রাওয়াতের দিকে কড়া সমালোচনার তির ছুঁড়েছেন।

ত্রিবেন্দ্র সিং রাওয়াতের মাথা খারাপ হয়ে গেছে বলে দাবি করে তাঁর বক্তব্যকে মূর্খের মত কথা বলে সমালোচনা করেছেন সূর্যকান্ত। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button