National

২ দিদিকে বাড়িতে খেতে ডেকে হত্যা করল ভাই

সবে জামিনে মুক্তি পেয়েছে। জেল থেকে বেরিয়েই ২ দিদিকে হত্যা করল এক যুবক।

হায়দরাবাদ : ১ বছর আগে স্ত্রীকে হত্যা করেছিল ওই যুবক। সেজন্য তার জেলও হয়। ১ বছর পর সে জামিনে মুক্তি পেয়ে জেলের বাইরে বার হয় কদিন আগে। বাড়ি ফিরে সে তার ২ দিদিকে খেতে আমন্ত্রণ জানায়। ভাই জামিন পেয়ে বাড়িতে খেতে নিমন্ত্রণ করেছে। তাই দিদিরা আর না করেননি। ২ জন ভাইয়ের বাড়িতে হাজির হন খেতে। কিন্তু আন্দাজও করতে পারেননি কেন ভাই তাঁদের এত ঘটা করে নিমন্ত্রণ করছে।

আহমেদ বিন সালাম বা ইসমাইল নামে ২৭ বছরের ওই যুবক আগেই তার স্ত্রীকে হত্যা করেছে। এবার দিদিরা বাড়ি আসতেই তাঁদের ওপর ঝাঁপিয়ে পড়ে সে। তারপর তাঁদের ২ জনকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। ২ দিদিকে হত্যা করে এবার সে বাড়ি থেকে বেরিয়ে পাড়ি দেয় ছোট দিদির বাড়িতে। পুলিশ ২ দিদি ৪৫ বছরের জাকিরা বেগম ও ৩৫ বছরের রাজিয়া বেগমের দেহ উদ্ধার করেছে।

ইসমাইল ২ দিদিকে হত্যা করে ছোট দিদি ৩০ বছরের নূরা বেগমের বাড়িতে গিয়ে তাঁকেও হত্যার চেষ্টা করে। ইসমাইল স্ত্রীকে বাঁচাতে আসা তার জামাইবাবুর ওপরও ধারাল অস্ত্রের কোপ বসায়। তবে ২ জন প্রাণে বেঁচে যান। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ইসমাইলকে খুঁজছে। পুলিশের অনুমান সম্পত্তিজনিত কারণেই এই হত্যালীলা। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধেয় পুরনো হায়দরাবাদে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button