Sunday , September 22 2019
Prison
প্রতীকী ছবি

থানায় হামলা চালিয়ে লকআপ ভেঙে গ্যাংস্টারকে নিয়ে গেল সঙ্গীরা

থানার মধ্যে লকআপে বন্দি অবস্থায় থাকা কুখ্যাত অপরাধীকে নিয়ে চম্পট দিল তার গ্যাংয়ের লোকজন। ঘটনাটি ঘটেছে রাজস্থানের আলোয়ারের বেহরোর পুলিশ স্টেশনে। শুক্রবার সকালে পৌনে ৯টা নাগাদ থানায় আচমকা হামলা চালায় জনা ১২-র একটি দল। তাদের হাতে একে-৪৭ রাইফেল ছিল। থানায় ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে তারা। আতঙ্কে প্রাণ বাঁচাতে থানারই একটি ঘরে নিজেদের বন্দি করে ফেলেন থানার ওসি সহ কর্তব্যরত পুলিশকর্মীরা। এরপর ফাঁকা থানার লকআপে বন্দি তাদের পাণ্ডাকে লকআপ ভেঙে বার করে নিয়ে পালায় দুষ্কৃতিরা।

ঘটনাটি ঘটে যাওয়ার পর উর্ধ্বতন পুলিশ আধিকারিকদের খবর দেন পুলিশকর্মীরা। হাজির হন পুলিশ সুপার। তিনি জানান, যাকে ছাড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে তার নাম বিক্রম ওরফে পাপলা গুর্জর। হরিয়ানার ত্রাস হিসাবে পরিচিত সে। হরিয়ানার বিভিন্ন জায়গায় একাধিক খুনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তার গ্যাংয়ের যারা রাজস্থানের পুলিশ স্টেশন থেকে তাকে ছাড়িয়ে নিয়ে গেল তারাও হরিয়ানা থেকেই এসেছিল বলে দাবি করেছে পুলিশ।

বিক্রমকে এর আগেও গ্রেফতার করা হয়েছিল। তখন তাকে হরিয়ানার মহেন্দ্রগড়ের একটি আদালতে পেশ করতে নিয়ে যাওয়ার সময় তার সাঙ্গপাঙ্গরা তাকে মাঝপথে পুলিশের হাত থেকে ছাড়িয়ে নিয়ে পালায়। এরপর তাকে খুঁজছিল পুলিশ। অবশেষে গত বৃহস্পতিবার তাকে রাজস্থান পুলিশ গ্রেফতার করে। কিন্তু একদিনও পুরো তাকে গারদের পিছনে রাখতে ব্যর্থ রাজস্থান পুলিশ। থানায় ঢুকে তাণ্ডব চালিয়ে একদম সিনেমার মত দলের পাণ্ডাকে ছাড়িয়ে নিয়ে গেল তার দলের লোকজন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *