National

প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে রাজ্যের পরিস্থিতি জানালেন রাজ্যপাল

রাজ্যে লোকসভা নির্বাচনের পরও হিংসা অব্যাহত। বিভিন্ন জায়গায় রাজনৈতিক হিংসার ঘটনা ঘটছে। সোমবার সকালে রাজ্যের রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে প্রথমে দেখা করেন। সেখানে প্রায় ৪০ মিনিট থাকেন তিনি। তারপর দেখা করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। সেখানে ২০ মিনিট বৈঠক হয় ২ জনের। পরে রাজ্যপাল বলেন, প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা হয়েছে। রাজ্যের সার্বিক পরিস্থিতির কথা তিনি তাঁদের জানিয়েছেন।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

রাজ্যপাল এদিন আরও বলেন, এদিনের সাক্ষাৎ ছিল নেহাতই সৌজন্য সাক্ষাৎ। প্রধানমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে তিনি হাজির থাকতে পারেননি। তাই তাঁর সঙ্গে এদিন দেখা করলেন। রাজ্যপাল একথা বললেও মনে করা হচ্ছে সন্দেশখালির ঘটনার পর রাজ্যের পরিস্থিতি সম্বন্ধে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে অবগত করতেই দিল্লি গিয়েছিলেন রাজ্যপাল।

রাজ্যপাল হিসাবে কেশরীনাথ ত্রিপাঠীর সময়কাল শেষ হচ্ছে আগামী ২৩ জুলাই। তার আগে এদিনের বৈঠককে যথেষ্ট গুরুত্ব সহকারেই দেখছে রাজনৈতিক মহল। প্রসঙ্গত এর ঠিক আগের দিনই রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্য সরকারকে চিঠি পাঠায় স্বরাষ্ট্রমন্ত্রক। লাগাতার হিংসা নিয়ে চিন্তা ব্যক্ত করে উপযুক্ত পদক্ষেপ করার পরামর্শ দেওয়া হয় স্বরাষ্ট্রমন্ত্রকের পক্ষ থেকে। সোমবার মুখ্যমন্ত্রী জানান তার উত্তরও প্রশাসনের তরফে পাঠিয়ে দেওয়া হয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button