National

নেতা খুনের প্রতিবাদে এক কিশোরকে পিটিয়ে খুন

নেতাকে হত্যার প্রতিবাদে সকাল থেকেই মুখর ছিল তাঁর অনুগামীরা। তাদের সন্দেহ ছিল এক ব্যক্তির ওপর। সেই ব্যক্তিকে না পেয়ে তাঁর আত্মীয় এক কিশোরকে হাতের কাছে পায় মৃত নেতার অনুগামীরা। অভিযুক্তকে শাস্তি দিতে তাঁর আত্মীয় কিশোরটিকেই তারা পিটিয়ে খুন করে দেয়। ঘটনায় ওই কিশোর ছাড়া আরও একজনকে পিটিয়ে খুন করে মৃত নেতার অনুগামীরা।

বিহারের নালন্দা জেলার মাগধা সরাই গ্রামে খুন হন স্থানীয় আরজেডি নেতা ইন্দল পাসোয়ান। পেশায় ব্যবসায়ী ওই ব্যক্তিকে গত মঙ্গলবার রাতে গুলি করে খুন করা হয়। মঙ্গলবার রাতে ইন্দল পাসোয়ান বাড়ি না ফেরায় তাঁর বাড়ির লোকজন ভোর থেকেই খোঁজ শুরু করেন। তখনই গ্রামের ধার থেকে তাঁর দেহ ও তাঁর বাইকটি উদ্ধার করেন পরিবারের লোকেরা। এরপরই গ্রামে তাণ্ডব শুরু করে তাঁর অনুগামীরা।

সন্দেহ গিয়ে পড়ে গ্রামেরই ২ ব্যক্তির ওপর। সেই ২ ব্যক্তির বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয় ক্ষুব্ধ মানুষজন। এই সময়ে বাড়িতে অভিযুক্ত ব্যক্তিকে না পেয়ে তাঁর এক আত্মীয় কিশোরকে ধরে শুরু হয় মার। মারধর করা হয় অপর ২ ব্যক্তিকেও। মারে গ্রামেই মৃত্যু হয় ওই কিশোরের। আশঙ্কাজনক অবস্থায় বাকি ২ জনকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে একজনের মৃত্যু হয়। এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

(সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা)

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *