National

হোয়াটসঅ্যাপ চ্যাটিং কেড়ে নিল যুবক-যুবতীর প্রাণ

বান্ধবীর সাথে হোয়াটসঅ্যাপ চ্যাটিং প্রাণঘাতী হয়ে উঠল এক সদ্যবিবাহিত যুবকের জন্য। সেকেন্দরাবাদের মর্মান্তিক এই ঘটনায় প্রাণ হারিয়েছেন যুবকের ছোটবেলার বান্ধবীও। কিন্তু কী এমন ঘটল যে তা কেড়ে নিল ২টি তরতাজা প্রাণ।

পুলিশ জানিয়েছে, ২৭ বছর বয়সী শিব কুমারের স্ত্রী তাঁর হোয়াটসঅ্যাপে চ্যাটিং করাকে কেন্দ্র করে স্বামীকে প্রচণ্ড অপমান করেন। বাড়ির অভিভাবকদের কাছে তিনি বিষয়টি নিয়ে নালিশ জানাবেন বলে হুমকিও দেন শিব কুমারের স্ত্রী। প্রসঙ্গত, শিব কুমার তাঁর ১৯ বছর বয়সী বান্ধবী ভেনেলার সাথে হোয়াটসঅ্যাপে নিয়মিত চ্যাটিং করতেন।

শিব কুমার তাঁর স্ত্রীর বারংবার অপমানে আগে থেকেই যথেষ্ট বিব্রত ছিলেন বলে পুলিশ সূত্রে খবর। গত শনিবার শিব কুমারের স্ত্রী তাঁকে এক প্রতিবেশির বাড়ি নিয়ে যান। ওই প্রতিবেশিও শিব কুমারকে হোয়াটসঅ্যাপে বান্ধবীর সাথে চ্যাটিং না করার বিষয়ে বোঝান। এরপর ওইদিনই বাড়িতে একা থাকাকালীন শিব কুমার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

অন্যদিকে শিব কুমারের মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েন তাঁর বান্ধবী ভেনেলাও। তিনিও অ্যাসিড খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। আশঙ্কাজনক অবস্থায় ভেনেলাকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার তাঁরও মৃত্যু হয়।

পুলিশ সূত্রে খবর, পেশায় ইলেক্ট্রিশিয়ান শিব কুমারের গত মাসেই বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পরেও শিব কুমার তাঁর ছোটবেলার বান্ধবী ভেনেলার সাথে ফোনের মাধ্যমে সম্পর্ক টিকিয়ে রাখেন। এই নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য। শেষমেশ যা কেড়ে নিল ২টি প্রাণ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.